Koel Mallick: নুসরতের মা হওয়া প্রসঙ্গে মুখ খুললেন কোয়েল মল্লিক, কি বললেন অভিনেত্রী?

Koel Mallick: নুসরতের মা হওয়া প্রসঙ্গে মুখ খুললেন কোয়েল মল্লিক, কি বললেন অভিনেত্রী?


অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick) , সচরাচর কারোর ব্যাক্তিগত বিষয় নিয়ে মন্তব্য করেন না, তেমনই নিজের ব্যাক্তিগত বিষয় সকলের সামনে সবসময় তুলেও ধরেন না। জীবনকে সঠিক ব্যালান্স করার মাস্টার মশাই হলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। সম্প্রতি অভিনেত্রী অন্য এক চর্চিত অভিনেত্রী নুসরত জাহান প্রসঙ্গে মুখ খুললেন।

গোটা বছর ধরে নুসরত জাহান ছিলেন চর্চার উর্ধ্বে। বাংলার বহু দর্শক ও অনুরাগী নুসরত জাহানের ব্যাক্তিগত জীবন নিয়ে আগ্রহ প্রকাশ করেন। একটি কারণ দুটি, এক তিনি অভিনেত্রী দুই তৃণমূল সাংসদ। তাই তাকে নিয়ে বিশেষ আকর্ষণ মানুষের থাকবেই।

আরো পড়ুন -  আত্মহত্যার পথ বেছে নেবেন রূপঙ্কর! মানতে পারলেন না ভাস্বর, দিলেন বিকল্প পেশার সন্ধান

নুসরত জাহান তার মাতৃত্ব নিয়ে প্রথম থেকেই লুকোচুরি খেলেন। তার সন্তানের পিতা কে এই নিয়েও ওঠে প্রশ্ন। অনেকের ধারণা হয় প্রথম থেকে যে যশ দাশগুপ্ত হলেন নুসরতের সঙ্গী এবং তার সন্তানের বাবা। এই ব্যাপারে প্রথম দিকে মুখ না খুললেও, নুসরত পরবর্তীতে জানিয়ে দেন যে যশ হলেন তার সন্তানের পিতা, অর্থাৎ তিনি কোনোমতেই সিঙ্গেল মাদার নন। এই সন্তান, পরকীয়া সম্পর্কের পাশাপাশি বিয়ে ও সহবাস নিয়েও প্রশ্ন ওঠে। নিখিল জৈন থেকে যশ দাশগুপ্ত এই সম্পর্কের টানাপোড়েনে রীতিমত চিড়ে চ্যাপ্টা হন তারকা সাংসদ।

আরো পড়ুন -  ঠোঁটঠাসা চুম্বনে রক্তপাত, মাধুরীকে কাছে পেয়ে উদ্দাম যৌনতায় মেতেছিলেন বিনোদ খান্না

সম্প্রতি, কোয়েল মল্লিকের নতুন সিনেমা মুক্তি পাচ্ছে চলতি বছরের পুজোয়। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের কাহিনি ‘বনি’ অবলম্বনে সেই ছবি, যে গল্পে একটা বড় অংশ জুড়ে রয়েছে মাতৃত্ব। তাই এক সংবাদমাধ্যমের তরফ থেকে সাক্ষাৎকারে নুসরত জাহানের মাতৃত্ব নিয়ে প্রশ্ন রাখা হয় কোয়েল মল্লিকের কাছে। এই ব্যাপারে কোয়েল স্পষ্ট করে বলেন, “নুসরত যখন মা হয়েছিল, ওকে শুভেচ্ছা জানিয়েছিলাম। মনে হয়েছিল, একজন মা যখন সন্তানের জন্ম দেন, তাঁকে ঘিরে একটা পজ়িটিভিটি থাকা দরকার। ও নিজের জীবনে যেটা ঠিক বলে মনে করেছে, সেটাই করেছে। তার ফলাফলের মুখোমুখি ওকেই হতে হবে, অন্য কাউকে নয়। তাই বাইরে থেকে মন্তব্য করাটাও এ ক্ষেত্রে একেবারেই অনুচিত। নুসরতকে পরামর্শ দেওয়ার অধিকার তাঁদেরই রয়েছে, যাঁরা জীবনের প্রতিটা মুহূর্তে ওর পাশে থাকেন, যাঁরা ওর সত্যিকারের শুভাকাঙ্ক্ষী। কোনও দায়িত্ব ছাড়াই বাইরে থেকে উপদেশ দিয়ে চলে যাওয়া খুব সহজ। কারও মূল্যবোধ বা আদর্শের সঙ্গে আমার না-ই মিলতে পারে, কিন্তু সেটা নিয়ে বিচার বা মন্তব্য করার কোনও অধিকার আমার নেই।”

আরো পড়ুন -  চর্চিত প্রেমিক শোভন নয় বরং বিক্রমকে কাছে পেয়ে লজ্জায় রাঙা হলেন স্বস্তিকা