রুপে লক্ষ্মী গুনে সরস্বতী, সৌন্দর্যে দিক থেকে টলিউডের নায়িকাদেরও হার মানাবে অভিনেতা সোহমের স্ত্রী, দেখুন ছবি

রুপে লক্ষ্মী গুনে সরস্বতী, সৌন্দর্যে দিক থেকে টলিউডের নায়িকাদেরও হার মানাবে অভিনেতা সোহমের স্ত্রী, দেখুন ছবি


একটু একটু করে বড় হয়ে ওঠা তারপরে ‘প্রেম আমার’, ‘বোঝেনা সে বোঝেনা’, ‘শুধু তোমারই জন্য’, ‘অমানুষ’ একের পর এক সিনেমায় জায়গা করে নেন দর্শকের মনে। তবে সোহমকে অন স্ক্রিনে গাঁটছড়া বাঁধতে দেখা গিয়েছে একাধিক টলিউড অভিনেত্রীদের সাথে। তবে বাস্তবে তিনি গাঁটছড়া কার সাথে বেঁধেছে! তাই আজ দেখার বিষয়।

অভিনেতা সোহম চক্রবর্তী ২০১২ সালে তনয়া পালের সাথে আবদ্ধ হন সাতপাকে। বিয়ের চার বছর পরে তাদের কোল আলো করে আসে ফুটফুটে এক ছেলে। তার নাম রাখেন সাঁঝ চক্রবর্তী। তার দুবছর পরে আবারও দ্বিতীয়বার বাবা হন অভিনেতা সোহম চক্রবর্তী। তবে অনেকেই মনে করেন অভিনেতা বিয়ে করেছেন হয়তো সম্বন্ধ করেই। তবে আদতে কিন্তু তা নয়।

তনয় পালের সাথে ৬ বছর কোর্টশিপের পরে বিবাহবন্ধনে আবদ্ধ হন দুজনে। এরই মাঝে সেলুলয়েডের হিরো নামেন রাজনৈতিক ময়দানে। বাঁকুড়ার বড়জোড়া বিধানসভা আসনের তৃণমূলের প্রার্থী হয়ে আসেন তিনি। এই রাজনৈতিক মঞ্চে এসেই বেশ কয়েকটি ছবি হাতছাড়া করে ছিলেন অভিনেতা সোহম চক্রবর্তী। বর্তমানে অভিনেতা সামলাচ্ছেন প্রযোজনার দায়িত্ব। অনেকে মনে করেন তিনি হয়তো পছন্দমত সিনেমায় সুযোগ না পাওয়ার জন্যই তিনি এই রকম উদ্যোগ নিয়েছেন। তবে এই বছর ২০২০ সালে সোহমকে দুটি মুভিতে অভিনয় করতে দেখা গিয়েছে। প্রথমটি হলো হুল্লোর এবং দ্বিতীয়টি ধর্মযুদ্ধ।

বর্তমানে দুই সন্তান এবং স্ত্রীকে নিয়ে বেশ সুখে শান্তিতে সংসার করছেন অভিনেতা সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। সময়ের সঙ্গে তাল মিলিয়ে ইনি বিবাহবিচ্ছেদের পথে হাঁটেনি বরং স্ত্রীর সঙ্গে জমিয়ে দিনের পর দিন প্রেম বাড়িয়েছেন। নিজের ইনস্টাগ্রামে স্ত্রী এবং ছেলেদের একাধিক ছবি এবং ভিডিও অনুরাগীদের উদ্দেশ্যে হামেশাই শেয়ার করে থাকেন অভিনেতা। এই থেকেই বারবার বোঝা যায় যে তনয়া তাঁর জীবনের আদর্শ।

আরো পড়ুন -  আকাশের মুখ ভার, মন ভাল করতে বৃষ্টিভেজা দিনে খোলা আকাশের নীচে তুমুল নাচলেন অভিনেত্রী সন্দীপ্তা