অভিনয় দিয়ে সকলের মন জিতেছেন ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের হিয়া, জেনে নিন অভিনেত্রীর আসল পরিচয়

অভিনয় দিয়ে সকলের মন জিতেছেন 'এখানে আকাশ নীল' ধারাবাহিকের হিয়া, জেনে নিন অভিনেত্রীর আসল পরিচয়


হিয়া ও উজানের জুটিকে নিয়ে 2008 সালে তৈরি করা হয়েছিল বাংলা ধারাবাহিক “এখানে আকাশ নীল”। ধারাবাহিকটির দৈনিক সম্প্রচার করা হত স্টার জলসায়। ঋষি কৌশিক এবং অপরাজিতা ঘোষ অভিনীত এই ধারাবাহিক সাধারণ জনগণের মন কেড়ে নিয়েছিল। প্রায় দুই বছর ধরে চলেছিল এই ধারাবাহিকটি।

সম্প্রীতি এই ধারাবাহিকটিকে আবার ফিরিয়ে আনা হলো 2019 সালে। এখানে মূল চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল সিন ব্যানার্জি ও অনামিকা চৌধুরিকে। বর্তমানে অভিনেত্রী অনামিকা হিয়া নামেই বেশি পরিচিত তার অনুগামীদের কাছে। উজান হিয়ার অন স্ক্রীন কেমিস্ট্রি অনুগামীদের মনে আগের বারের ন্যায় দাগ কেটেছে।

1997 সালে কলকাতায় জন্মগ্রহণ করেন অভিনেত্রী অনামিকা। মা-বাবার সেপারেশন এর ফলে মামার বাড়িতেই মানুষ হয়েছেন তিনি। ওনার মা ছিলেন একজন মেকআপ আর্টিস্ট। ছোট থেকেই নিজের পায়ে দাঁড়ানোর স্বপ্ন নিয়ে ব্যাঙ্গালোরে একটি ভালো চাকরিতে যোগ দেন তিনি। পরে মামার ইচ্ছে পূরণ করার জন্য “রাজযোটক” ধারাবাহিকে অডিশন দিতে হয় তাকে।

“রাজযোটক” ধারাবাহিকের মধ্যে দিয়ে 2014 সালে তিনি আত্মপ্রকাশ করেন। এরপর 2017 সালে “হলি ফাঁক” এবং “হলি ফাঁক সিজন 2” ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গিয়েছিল ওনাকে। এরপর “আসছে খবর” এবং “তোর অপেক্ষায়” ছবি দুটিতে অভিনয় করে প্রচুর জনপ্রিয়তা লাভ করেন তিনি। উনার পরবর্তী ছবি সপ্তাশ্ব বসু পরিচালিত “জতুগৃহ”।

আরো পড়ুন -  টাইট পোশাকে প্রকাশ্যে রাস্তায় তুমুল নাচ নোরা ফাতেহির, তুমুল ভাইরাল ভিডিও