লিয়েন্ডার পেজের সঙ্গে সম্পর্কে অবশেষে সীলমোহর দিলেন শাহরুখের ‘মহব্বতে’ সিনেমার নায়িকা কিম শর্মা!

লিয়েন্ডার পেজের সঙ্গে সম্পর্কে অবশেষে সীলমোহর দিলেন শাহরুখের 'মহব্বতে' সিনেমার নায়িকা কিম শর্মা!

বলিউড অভিনেত্রী কিম শর্মা (Kim Sharma)-র রিলেশনশিপ সবসময়ই চর্চায় থাকে। তিনি যতটা না তাঁর অভিনয়ের জন্য বিখ্যাত, তার থেকে বেশি বিখ্যাত তাঁর সম্পর্কের কারণে। বহুদিন ধরেই তাঁর সঙ্গে প্রাক্তন টেনিস তারকা লিয়েন্ডার পেজ (Leander paes)—এর সাথে তাঁর সম্পর্কের গুঞ্জন বহুদিন ধরেই চলছিল। এবার সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে সেই সম্পর্কে সীলমোহর পড়ল।

কিম তাঁর সঙ্গে লিয়েন্ডারের ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিতে দেখা যাচ্ছে, সাদা রঙের পোশাক পরেছেন কিম। লিয়েন্ডারের পরনে রয়েছে ডেনিম ও টি-শার্ট। মুগ্ধ হয়ে অভিনেত্রী প্রেমিকার দিকে তাকিয়ে রয়েছেন টেনিস তারকা প্রেমিক। কিম কিন্তু হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন। ছবি শেয়ার করার অপেক্ষাই বোধ হয় করছিলেন কিম ও লিয়েন্ডারের অনুরাগীরা। কারণ ছবি শেয়ার হতে না হতেই কমেন্ট বক্স উপচে পড়ছে শুভেচ্ছাবার্তায়।

সম্প্রতি কিম ও লিয়েন্ডারের গোয়া ট্রিপের ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিল। এরপর থেকেই তাঁদের সম্পর্কের গুঞ্জন ছড়িয়ে পড়ে। সেই ছবিতে গোয়ার এক ক্যাফেতে সময় কাটাতে গিয়েছিল দুইজনকে। পঁচিশ বছর আগে ওই দিনে অলিম্পিকে ব্রোঞ্জ মেডেল জিতেছিলেন লিয়েন্ডার। সেই দিনকে মনে রেখে ছবি শেয়ার করে তাঁকে অলিম্পিকের ব্রোঞ্জ মেডেল জেতার শুভেচ্ছা জানিয়েছিলেন।

এর আগে 2010 সালে কিমের বিয়ে হয়েছিল ব্যবসায়ী আলি পঞ্জানি (Ali Panjani)-র সাথে। এরপর কেনিয়া চলে গিয়েছিলেন কিম। 2017 সালে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। ভারতে ফিরে আসার পর হর্ষবর্ধন রাণে (Harshabardhan Rane)-র সঙ্গে তাঁর সম্পর্ক তৈরি হয় তাঁর। কিন্তু সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। 2019 সালে তাঁদের ব্রেক-আপ হয়ে যায়। অপরদিকে লিয়েন্ডারের বিয়ে হয়েছিল রিয়া পিল্লাই (Riya Pillai)-এর সাথে। তাঁদের আয়ানা (Ayana) নামে এক কন্যাসন্তান রয়েছে। কিন্তু তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।