বিয়ের মরশুমেই ‘খড়কুটো’র এক বছরের পূর্তি! খুশিতে আত্মহারা গোটা পরিবার

বিয়ের মরশুমেই 'খড়কুটো'র এক বছরের পূর্তি! খুশিতে আত্মহারা গোটা পরিবার


দেখতে দেখতে ৩৬৫ পর্ব পাড় করলো ‘খরকুটো’ পরিবার। আর সেই উপলক্ষে ফেসবুক লাইভে চলে এলো পরিবারের সবচেয়ে হাসিখুশি চরিত্র গুনগুন ওরফে তৃণা সাহা।দর্শকদের ভালোবাসা আর আশীর্বাদে যে এই সাফল্য তা একবাক্যে শিকার করলেন পরিবারের সবাই।

এদিন খড়কুটো সেটে প্রায় সকলকেই দেখা যায়। সৌগুন তো ছিলই আর ছিল পটকা, পুটু পিসি, মিষ্টি,এছাড়া ছিলেন পরিচালক, টেকনিশয়ান,ক্যামেরা পারসন। পরিচালক স্নেহাশিস গাঙ্গুলি জানালেন এই ধারাবাহিকের মূল হলেন দর্শক রা। অন্যদিকে অভিনেতা অম্বরিস মজা করে বললেন, আরো ১০ বছর এই ধারাবাহিক চলবে। তাই এক বছর মানে এক দিন।

আরো পড়ুন -  ভালো চরিত্র ওনারাই পেতেন, অমিতাভের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ অভিনেতা শরৎ সাক্সেনার

ধারাবাহিকে দ্বিতীয়বার সৌগুনের বিয়ে দারুন উপভোগ করেছেন দর্শক। তারপরেই দুজনের প্রেম আর ভালোবাসায় মাখামাখি চিত্রনাট্য। ইতিমধ্যে বাড়িতে ধুমধাম করে হয়ে গেলো ‘ মিষ্টির সাধের অনুষ্ঠান। পরিবারটিকে একটি হ্যাপি ফ্যামিলির আখ্যা দেওয়া যায় নি:সন্দেহে।

আরো পড়ুন -  Ananya Panday: গাঁজা যে একপ্রকার মাদক, সেটা জানতামই না: বিস্ফোরক দাবি চাঙ্কি কন্যা অনন্যার

গত কয়েক সপ্তাহে স্টার জলসায় খরকুটো কে সমানে সমানে টেক্কা দিয়েছে জী বাংলার মিঠাই। ফের সৌগুণের সম্পর্কের কেমিস্ট্রিতে আগের জায়গা দখল করেছে এই ধারাবাহিক। লাইভে দর্শক রা তাদের প্রিয় চরিত্রগুলোর উদ্দেশ্যে নানান প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন সবাইকে একরাশ অভিনন্দন জানিয়ে মাত্র ৬ মিনিট ৪৫ সেকেন্ডের লাইভ টি শেষ করেছে স্টার জলসা।

আরো পড়ুন -  বাস্তব জীবনে বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন ‘উচ্ছেবাবু', রইল পাত্রীর পরিচয়