গুনগুনকে ঘাড়ধাক্কা দিল তাঁর ননদরা, চরম বিশৃঙ্খলা ‘খড়কুটো’ পরিবারে!

গুনগুনকে ঘাড়ধাক্কা দিল তাঁর ননদরা, চরম বিশৃঙ্খলা ‘খড়কুটো’ পরিবারে!


স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’-র কাহিনীর সঙ্গে বাড়তি পাওনা ‘খড়কুটো’-র নায়িকা গুনগুন ওরফে তৃণা সাহা (Trina Saha)-র ইন্সটাগ্রাম রিল। এবার সেই ইন্সটাগ্রাম রিল বানাতে গিয়ে তৃণার গলা দিয়ে বেরোতে লাগল ছাগলের স্বর। রেগে-মেগে তাঁকে ধাক্কা দিয়ে সরিয়ে দিলেন তাঁর ননদরা।

সম্প্রতি তৃণা একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। সেখানে তাঁকে ও তাঁর দুই অনস্ক্রিন ননদ প্রিয়াঙ্কা মিত্র (Priyanka Mitra) ও সোনাল মিশ্র (Sonal Mishra)-কে দেখা যাচ্ছে একটি ইংলিশ গানের সঙ্গে নাচ করতে। নাচতে গিয়ে হঠাৎই তৃণার গলার স্বর পাল্টে বেরোতে শুরু করল ছাগলের স্বর। প্রকৃতপক্ষে, ইন্সটাগ্রাম রিলের গানের অংশ এটি। রিলে তৃণার ননদরা তাঁকে ধাক্কা মেরে সরিয়ে দেওয়ার অভিনয় করলেন। তাঁদের এই ইন্সটাগ্রাম রিলটি শুট করেছেন দিব্যজ‍্যোতি দত্ত (Dibyajyoti Dutta)।

আরো পড়ুন -  মেয়ে আর পাত্তা দেয় না! একমাত্র কন্যা সানাকে নিয়ে মুখ খুললেন সৌরভ গাঙ্গুলি

‘খড়কুটো’ ম্যাজিক মোমেন্টস-এর অন্যতম সফল প্রজেক্ট। একটি ধনী পরিবারের মেয়ে গুনগুন মধ্যবিত্ত পরিবারে তার স্বামী সৌজন্যর সাথে মানিয়ে নেওয়ার চেষ্টা করতে থাকে। একসময় বাড়ির সকলের প্রিয় হয়ে ওঠে সে। মান-অভিমান, হাসি-কান্না, মজাদার ঘটনা নিয়ে এগিয়ে চলেছে ‘খড়কুটো’।

অপরদিকে ‘খড়কুটো’-র মাধ্যমে তৃণা এখন আপামর বাঙালির কাছে গুনগুন নামেই বিখ্যাত হয়ে গেছেন। সহকারী পরিচালক হিসাবে কাজ শুরু করা তৃণা একসময় অভিনয় জগতে প্রবেশ করেন। ‘খড়কুটো’ একপ্রকার তাঁর কাছে মাইলস্টোন বলা যায়। তৃণাও ‘খড়কুটো’-র গুনগুন হয়ে যথেষ্ট খুশি।