মালদ্বীপে ছেলের ৬ মাসের জন্মদিন পালন, পুচকে জাহাঙ্গীরকে আদরে ভরালেন বেগম করিনা

মালদ্বীপে ছেলের ৬ মাসের জন্মদিন পালন, পুচকে জাহাঙ্গীরকে আদরে ভরালেন বেগম করিনা

সইফ আলী খানের ৫১ তম জন্মদিন ছিল কিছুদিন আগেই। তাই বরের জন্মদিন সেলিব্রেট করার জন্য সপরিবারে মালদ্বীপ গেলেন বেবো। এই প্রথম দুই সন্তানকে নিয়ে লং ট্যুর। প্রকৃতির কোলে থেকে এমন রোম্যান্টিক মুহূর্ত কাটানোর আর অন্য কোনো দুর্দান্ত উপায় আছে কি?

করোনা প্রথম ঢেউ যখন সামলে নেয় গোটা দেশ তখন মালদ্বীপ ভ্রমণের হিড়িক লেগে যায় বলিউড তারকাদের। এবারে ফের বলিউড তারকারা ছুটছেন মালদ্বীপ ট্যুরে।

কখনো নীল বা কখনো সবুজ জলে ব্রেকফাস্ট, লাঞ্চ করার মতন স্বর্গীয় সুখ কোথায়? এলাহি আয়োজনে সাজানো থাকে মালদ্বীপের প্রত্যেকটি ঘর। জলের উপর বানানো কুড়ে ঘর, সাথে লাক্সারি রুমের সৌন্দর্য যেকোনো স্বর্গীয় সৌন্দর্যকে হার মানাতে বাধ্য। এরকমই জায়গায় স্বামীর জন্মদিন ও ছোট ছেলে জাহাঙ্গীরের জন্মদিন সেলিব্রেট করেন বেবো।

ভাবছেন ছোট ছেলের জন্মদিন! হ্যাঁ, আজকের দিনে ৬ মাস পূর্ণ করে জেহ। এদিন ছোট ছেলেকে কোলে নিয়ে ৬ মাসের জন্মদিন সেলিব্রেট করেন করিনা। সেই ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

মালদ্বীপের বুকে জাহাঙ্গীর আলী খানকে কোলে নিয়ে আদরমাখা ছবি পোস্ট করেন বেবো। অনেকেই ভালোবাসা উজাড় করে দিয়েছেন কমেন্ট বক্সে।

উল্লেখ্য, কিছুদিন আগেই করিনা তার প্রেগন্যান্সি নিয়ে একটি বই প্রকাশ করেন। সেই বই থেকেই ছোট ছেলের নাম জানা যায়। পাশাপাশি জানা যায় তার প্রেগন্যান্সি নিয়ে নানান অভিজ্ঞতার কথা। এমনকি এই প্রেগন্যান্সি নিয়েই লাল সিং চাড্ডা মুভির শ্যুটিং করেন বেবো দিল্লি গিয়ে। প্রেগন্যান্সির সম্পূর্ণ জার্নি তুলে ধরেছেন তিনি ওই বইতে।