Kanchan-Sreemoyee: পুজোয় একই রঙের পোশাকে ফের একফ্রেমে বন্দি কাঞ্চন-শ্রীময়ী

Kanchan-Sreemoyee: পুজোয় একই রঙের পোশাকে ফের একফ্রেমে বন্দি কাঞ্চন-শ্রীময়ী


কয়েক মাস আগে অভিনেতা এবং বিধায়ক কাঞ্চন মল্লিকের সঙ্গে টেলি অভিনেত্রী শ্রীময়ীর পরকীয়া সম্পর্ক নিয়ে শিরোনাম তৈরি হয়েছিল খবরের কাগজে। কাঞ্চন মল্লিকের স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছিলেন কাঞ্চনের বিবাহ বহির্ভূত সম্পর্ক ও হেনস্থা করা নিয়ে। যদিও সেইসময় শ্রীময়ী বিষয়টি অস্বীকার করেছিলেন। এমনকি মাঝে কাঞ্চনের সাথে কোন রকম ছবি পোস্ট করতেও দেখা যায়নি শ্রীময়ীকে।

তবে আবারো একসাথে দেখা গেল শ্রীময়ী এবং কাঞ্চনকে। পুজোর মধ্যে আবারও চর্চায় উঠে আসলেন শ্রীময়ী এবং কাঞ্চন। তৃণমূল বিধায়ক হওয়ার পর থেকেই একটার পর একটা বিষয় নিয়ে চর্চায় উঠে আসছেন অভিনেতা কাঞ্চন মল্লিক। সেই বিতর্ক আরো বেশি করে উস্কে দিলেন তার চর্চিত প্রেমিকা শ্রীময়ী। সম্প্রতি শ্রীময়ী সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করলেন।

শ্রীময়ী পোস্টটিতে তিনি স্পষ্ট ভাষায় জানিয়ে দিলেন, জীবনে অনেক বাধা এসেছে ঠিকই কিন্তু এক মুহূর্তের জন্যও তিনি এবং কাঞ্চন আলাদা হননি। কাঞ্চনের সাথে ছবি পোস্ট করে শ্রীময়ী লিখেছেন, ‘এত বাধা সত্ত্বেও আমরা একসঙ্গে মুহূর্তযাপন করা বন্ধ করিনি। আর সেই সুন্দর মুহূর্তগুলোকে ফ্রেমবন্দি করাও বন্ধ করিনি। আগের সমস্ত বছরগুলোর মতোই, ছবি তোলাটা জরুরি। শুভ শারদীয়া।’

চলতি বছরে রথযাত্রাতেও একসঙ্গে অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন কাঞ্চন এবং শ্রীময়ী। তবে সেই সময় তাদের একসঙ্গে ছবি তুলতে দেখা যায়নি। তবে শিক্ষক দিবসের দিন নিজের বাবা-মা পরিবারসহ অভিনেতা কাঞ্চনের সঙ্গে ছবি পোস্ট করে শিক্ষক দিবসের শুভেচ্ছা জানিয়েছিলেন শ্রীময়ী। তিনি জানিয়েছিলেন তার জীবনে এই মানুষগুলোর অবদান অনস্বীকার্য। এরপর আবার পুজোয় কাঞ্চন মল্লিকের সাথে ছবি পোস্ট করে চর্চায় উঠে আসলেন শ্রীময়ী।

আরো পড়ুন -  দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হলেন নেহা ধুপিয়া, বেবি বাম্প নিয়েই শুরু করলেন শুটিং