Bollywood: সিনেমায় প্রেম হলেও বাস্তবে দুজনের সাপে-নেউলের সম্পর্ক! কাজলকে একদম সহ্য করতে পারতেন না শাহরুখ

Bollywood: সিনেমায় প্রেম হলেও বাস্তবে দুজনের সাপে-নেউলের সম্পর্ক! কাজলকে একদম সহ্য করতে পারতেন না শাহরুখ


ভারতীয় সিনেমার ইতিহাসে সবচেয়ে জনপ্ৰিয় এবং হিট জুটির কথা আসলে প্রথমেই নাম আসবে শাহরুখ খান এবং কাজলের। নব্বই এর দশকে একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন তাঁরা। তাদের জুটির প্রথম সিনেমা ছিল ‘বাজিগর’। বাজিগর মুক্তি পাওয়ার পর থেকেই হিট হয় শাহরুখ-কাজল জুটি। এরপর থেকেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছায় এই জুটি।

রিল হোক বা রিয়েল লাইফ শাহরুখ-কাজল দুজন দুজনের খুবই ভালো বন্ধু। টেলিভিশনের কোনো শো হোক বা নিজেদের ছবির প্রমোশন সবেতেই অনুরাগীদের নজর কেড়েছে তাদের মিষ্টি বন্ধুত্ব। কিন্তু দুজনের প্রথম সাক্ষাৎ কিন্তু মোটেই এরকম বন্ধুত্বপূর্ণ ছিলনা! প্রথম সাক্ষাতে একে অপরকে মোটেই ভালো লাগেনি তাদের। একবার এক সংবাদ চ্যানেলকে দেওয়া এক সাক্ষাৎকারে এই বিষয়ে বলেছিলেন দুজন।

আরো পড়ুন -  ঘনিষ্ঠ দৃশ্যে নিজেকে সামলাতে পারেননি জন, ক্ষতি হয়ে গিয়েছিল কঙ্গনার

সাক্ষাৎকারে কাজলকে জিজ্ঞেস করা হয়, শাহরুখের সাথে তার আলাপ কিভাবে হয়েছিল? কাজল বলেন, তাদের প্রথম আলাপ হয় বাজিগরের সেটে। বছরের প্রথম দিন অর্থাৎ ১লা জানুয়ারি তাদের প্রথম দেখা হয়। ছবির সেট সেদিন খুবই চুপচাপ ছিল কারণ ছবির প্রধান ক্যামেরাম্যান অনুপস্থিত ছিলেন। শাহরুখ একমনে চিত্রনাট্য মুখস্থ করে যাচ্ছিলেন, আর কাজল জোরে জোরে কথা বলে আড্ডা মারছিলেন। কাজলের এই কান্ড দেখে বিরক্ত হয়ে শাহরুখ জিজ্ঞেস করেছিলেন, ‘এ কেমন অভিনেত্রী যে একটু চুপচাপ পর্যন্ত থাকতে পারে না।’

আরো পড়ুন -  অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করার সময় যেসব তারকারা নিজেদের সামলাতে পারেননি

অন্যদিকে কাজলেরও প্রথম দেখায় একদমই পছন্দ হয়নি শাহরুখকে। কাজল বলেন, প্রথমদিন ছবির সেটে গিয়ে দেখেন শাহরুখ চিত্রনাট্য পড়ছে। তিনি আলাপ করতে গেলে খুব গম্ভীরভাবে দু একটার বেশি কথা বলেননি শাহরুখ। এই ঘটনায় শাহরুখকে খুবই নাকউঁচু বলে মনে হয়েছিল কাজলের। প্রথমবার কাজলের গলা শুনে শাহরুখের মনে হয়েছিল, তাঁর গলা ময়ূরের থেকেও কর্কশ। এই ঘটনাটিও শেয়ার করেছেন তাঁরা ওই সাক্ষাৎকারে।

আরো পড়ুন -  সম্পূর্ণ ‘নগ্ন’ হট লুকে পরিনীতি! অভিনেত্রীর টপলেস ফটোশুটে পাগল নেটিজেনরা