ঢাক ছেড়ে অদ্ভুত কায়দায় ড্রামস বাজাচ্ছে যমুনা ঢাকি, ভিডিও সামনে আসতেই হাসির রোল নেটদুনিয়ায়

ঢাক ছেড়ে অদ্ভুত কায়দায় ড্রামস বাজাচ্ছে যমুনা ঢাকি, ভিডিও সামনে আসতেই হাসির রোল নেটদুনিয়ায়


মহিলা ঢাকির গল্প নিয়ে লেখা জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো ‘যমুনা ঢাকি’(Jamuna dhaki)। একটা ঢাকি পরিবারের মেয়ে যমুনা, সে কীভাবে ঢাকির পেশায় পরিচিতি লাভ করে এবং পরবর্তীতে সংগীত জগতেও সে প্রতিষ্ঠিত হয়ে ওঠে সেটাই এই ধারাবাহিকে দেখানো হয়েছে। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র যমুনাকে সুন্দর করে তুলে ধরতে গিয়ে এমন কিছু অবাস্তব বিষয় দেখানো হচ্ছে, যা নেটিজেনদের হাসির খোরাক হয়ে উঠেছে ইতিমধ্যেই।

আরো পড়ুন -  পোশাক নিয়ে কটাক্ষ! মোক্ষম জবাব দিলেন 'দেশের মাটি'র নোয়া ওরফে শ্রুতি দাস

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, যমুনা ঢাকি ড্রাম বাজাচ্ছে আর তার ড্রাম বাজানোর কায়দা দেখেই হেসে লুটোপুটি খেতে শুরু করেছেন নেটিজেনরা। আসলে এমন অদ্ভুত পদ্ধতিতে যমুনা ঢাকিকে ড্রামস বাজাতে দেখা যাচ্ছে, যা নিয়ে নেটিজেনরা ট্রোলিং শুরু করেছেন।

যে কোন বাদ্যযন্ত্র বাজানোর একটি নির্দিষ্ট পদ্ধতি থাকে, সেই পদ্ধতি না মেনে অবাস্তব কিছু দেখালে সেটা স্বাভাবিকভাবেই হাস্যকর হয়ে ওঠে। সাম্প্রতিক কালের ভিডিওতে দেখা যাচ্ছে যে, অভিনেত্রী একটি ব্যান্ডে যোগ দেওয়ার জন্য ড্রামস বাজাচ্ছেন। সেই ভিডিওতে দাঁড়িয়ে দাঁড়িয়ে ড্রামস বাজাতে দেখা গিয়েছে অভিনেত্রী কে। অভিনেত্রীর ড্রামস বাজানোর এই দৃশ্য দেখেই একজন মিউজিশিয়ান ফেসবুকে লিখেছেন যে, তিনি ড্রামস বাজানো ছেড়ে দেবেন কারণ তিনি চেষ্টা করেও যমুনা ঢাকির মত এত সুন্দর ভাবে ড্রামস বাজাতে পারবেন না।

ঢাক ছেড়ে অদ্ভুত কায়দায় ড্রামস বাজাচ্ছে যমুনা ঢাকি, ভিডিও সামনে আসতেই হাসির রোল নেটদুনিয়ায়

তবে যমুনা ঢাকি ধারাবাহিকে এর আগেও দেখা গিয়েছিল যে, ভুল পদ্ধতিতে যমুনা ঢাকি গিটার বাজিয়ে গান গাইছেন। গিটারের মত একটা ইন্সট্রুমেন্টকে ভুল ভাবে বাজানোর জন্য সেই মুহূর্তে মারাত্মকভাবে ট্রোলিং হয়েছিলেন যমুনা ঢাকি ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র অর্থাৎ যমুনা চরিত্রে অভিনয় করা শ্বেতা ভট্টাচার্য (Shweta Bhattacharya)। সম্প্রতি ড্রামস নিয়ে সেই একই ঘটনার পুনরাবৃত্তি হলো।