বলিউডে ‘পদ্মা সুন্দরী’ জয়া আহসান, পেতে পারেন নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে রোমান্সের সুযোগ!

বলিউডে ‘পদ্মা সুন্দরী’ জয়া আহসান, পেতে পারেন নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে রোমান্সের সুযোগ!


নদী যেমন সাগরে মিলায় যায়, তেমনই পদ্মার সুন্দরী এবার আরব সাগরের হাতছানিতে সাড়া দিতে চলেছেন। এই জয়া বলিউডের অমিতাভ ঘরনী নয়, সেকথা বুঝতে অসুবিধা নেই নিশ্চয়। এই জয়া হল বাংলা ও পদ্মা জয়ী সুন্দরী অভিনেত্রী জয়া আহসান।

এবারে জয়া আরব সাগর জয় করতে চলেছেন, অর্থাৎ মুম্বাই থেকে তাঁর ডাক এসেছে। বলিউডে পা রাখতে চলেছেন তিনি। সূত্রের খবর, পরিবেশ ঠিকঠাক থাকলে আগামী বছর নওয়াজউদ্দিন সিদ্দিকির বিপরীতে দেখা যাবে বাংলাদেশের এই মোহময়ী সুন্দরী নায়িকাকে।

পরিচালক সায়ন্তন মুখোপাধ্যায় তৈরি করতে চলেছেন রাজনৈতিক প্রেক্ষাপটের একটি ছবি। এর পটভূমিকায় রয়েছে ১৯৬৭-র নকশালবাড়ি আন্দোলন। সেই সময়কার বিতর্কিত পুলিশ অফিসার রুণু গুহ নিয়োগীর লেখা ‘সাদা আমি কালো আমি’ উপন্যাস অবলম্বনে বাংলা, হিন্দি, ইংরেজি তিনটি ভাষায় তৈরি হতে চলেছে এই সিরিজ। এছাড়াও, পরিচালকের ইচ্ছে এই সিরিজের বা ছবির শ্যুটিং কলকাতা, মুম্বই, কেরল, অন্ধ্রপ্রদেশের পাশাপাশি চিন, রাশিয়াতে করার। যদিও, সবটাই সময়ের উপর নির্ভর করছে।

পরিচালকের মতে এই কাহিনীতে চারু মজুমদার চরিত্রে থাকবেন বলিউডের মোস্ট ক্রিয়েটিভ অভিনেতা নওয়াজ ও তাঁর স্ত্রী হিসেবে থাকবেন জয়া, এখানে তার নাম হবে লীলা মজুমদার। এছাড়াও শোনা যাচ্ছে সব্যসাচী চক্রবর্তী এবং শাশ্বত চট্টোপাধ্যায়কে দেখা যেতে পারে, তবে নির্ধারিত হয়নি এই ব্যাপার এখনও পর্যন্ত। উল্লেখ্য, জয়াকে বাংলাদেশের ছবিতে দেখা গেলেও তিনি টলি পাড়ার নিত্য যাত্রী। এখনও পর্যন্ত বাংলার দর্শক জয়াকে দেখেছে বিজয়া, বিসর্জন, রবিবার, কণ্ঠ, আবর্ত, এক যে ছিল রাজা’র মতন বাংলা ছবিতে।

আরো পড়ুন -  দিলীপ কুমারের প্রসঙ্গ উঠতেই ‘ইন্ডিয়ান আইডল’ মঞ্চে কেঁদে ফেললেন ধর্মেন্দ্র, ভাইরাল ভিডিও