দেবের ছবিতে গান গেয়েই কেরিয়ার শুরু করেছিল ‘ইন্ডিয়ান আইডল’ বিজয়ী পবনদীপ, রইল ভিডিও

দেবের ছবিতে গান গেয়েই কেরিয়ার শুরু করেছিল ‘ইন্ডিয়ান আইডল’ বিজয়ী পবনদীপ, রইল ভিডিও


পবনদ্বীপ রাজন (Pawandeep Rajan) নামটা আজ কারোরই অজানা নয়। ইন্ডিয়ান আইডল (Indian idol) সিজন ১২ জনপ্রিয়তা পাওয়ার পর থেকেই এই নামটি জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে। প্রতিযোগী পবনদ্বীপের সুরে মুগ্ধ সকলেই। গত রবিবার ১৫ ই আগস্ট ছিল ইন্ডিয়ান আইডল সিজেন ১২ এর গ্র্যান্ড ফিনালে। টানা ১২ ঘন্টা ধরে এই গ্র্যান্ড ফিনালের এপিসোডটি চলার পর সেরার সেরা ট্রফি ছিনিয়ে নিয়েছে এই পবনদ্বীপই।

আরো পড়ুন -  শ্রাবন্তী থেকে নুসরত, দেখে নিন সিনেমা পাড়ার নায়িকাদের শিক্ষাগত যোগ্যতা

পবনদ্বীপ এই প্রথম নয় এর আগেও গান গেয়েছে বহু সিনেমায়। তবে সেভাবে হয়তো পরিচিতি পায়নি। সবার প্রিয় গান ‘ওই ডাকছে আকাশ’ (Oi Dakche Akash) গানটি যে এই সঙ্গীত শিল্পীর গাওয়া তা হয়তো কখনো কেউ খেয়াল করি দেখেনি। হ্যাঁ, পবনদীপ রাজন বাংলা গানও গেয়েছেন। দীপক অধিকারী অর্থাৎ দেব (Dev) এবং রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) অভিনীত কিডন্যাপ (Kidnap) সিনেমায় জিৎ গাঙ্গুলীর (Jeet Ganguly) সুরে গান গেয়েছেন তিনি। এই গানের লিরিকস লিখেছেন রাজা চন্দ (Raja Chanda)।

আরো পড়ুন -  রানু মন্ডলের সঙ্গে করণ জোহরের বিয়ে? ট্রোলের ঝড় সোশ্যাল মিডিয়ায়

ইন্ডিয়ান আইডল এ গান গাইতে গাইতেই পবনদ্বীপ চান্স পেয়েছেন হিমেশ রেশমিয়ার (Himesh Reshammiya) সুরে গান গাওয়ার। ইতিমধ্যে তার গানের অ্যালবাম রিলিজ করেছে। পবনদ্বীপের পাশাপাশি বিশেষ চর্চিত বাংলার বনগাঁর মেয়ে অরুনিতা কাঞ্জিলাল (Aruniita Kanjilal)। পবন দীপের সাথে কোন বিষয় সম্পর্কে আবদ্ধ কিনা তা নিয়েও ইতিমধ্যে চর্চা শুরু হয়েছে সামাজিক মাধ্যমে। তবে পবন দ্বীপ এবং অরুনিতা দুজনেই জানিয়েছেন তারা আপাতত ভালো বন্ধুই। এই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তারা ভবিষ্যতে আরও এগিয়ে নিয়ে যেতে চান।

আরো পড়ুন -  Puja Banerjee: একরত্তিকে কোলে নিয়ে কেঁদে ভাসালেন পূজা, ছেলের জন্মদিনে আবেগি পোস্ট অভিনেত্রীর