নতুন চমক নিয়ে দাদাগিরির মঞ্চে ফিরছেন প্রিন্স অফ ক্যালকাটা ‘মহারাজ’ সৌরভ গাঙ্গুলী

নতুন চমক নিয়ে দাদাগিরির মঞ্চে ফিরছেন প্রিন্স অফ ক্যালকাটা 'মহারাজ' সৌরভ গাঙ্গুলী


খুব শীঘ্রই ছোটপর্দার সেরা রিয়ালিটি শো দাদাগিরি সিজন নাইনের সম্পূর্ণ নতুন স্বাদ নিয়ে ফিরছেন প্রিন্স অফ ক্যালকাটা। কাঁধে রয়েছে বিসিসিআই প্রেসিডেন্ট হিসেবে গুরুদায়িত্ব। কিছুদিন পূর্বে দেখা দিয়েছিল হার্টের সমস্যা যার জন্য রাস টানতে হয়েছে তার প্রিয় রসগোল্লা এবং বিরিয়ানিতে। তবে কোন কিছুই থাকে থামিয়ে রাখতে পারেনি। ফের আরও এক নতুন সিজেন নিয়ে আপনাদের প্রিয় শো কে আপনাদের কাছে পৌঁছে দিতে হাজির সৌরভ গাঙ্গুলী।

আরো পড়ুন -  Tollywood: শীঘ্রই আসছে ছোট্ট অতিথি, ভরা মাসে সাধ খেলেন ‘রানী রাসমনি’র মা ভবতারিণী, রইল একগুচ্ছ ছবি

দাদাগিরির নতুন সিজনের যে প্রোমো সকলের সামনে এসেছে তাতে দাদাকে বলতে শোনা যাচ্ছে “হাত বাড়ালেই বন্ধু” অর্থাৎ এইবার এই থিমের ওপর এই শো এর উপস্থাপনা করা হবে। এদিন দাদা তার সোশ্যাল মিডিয়ায় এই শো এর প্রোমো শেয়ার করে ক্যাপশন দেন “আশা করব একটি ভালো সিজেন দেখতে পাবেন আপনারা”। এই পোস্টটিতে আমাদের সকলের প্রিয় ব্যোমকেশ বাবু অর্থাৎ আবির চট্টোপাধ্যায় লেখেন “ওয়েলকাম ব্যাক”।

আরো পড়ুন -  ‘শাহরুখ বায়োপিকে আমার চরিত্রে অভিনয় করতে চাইলে বারণ করে দেব’ মন্তব্য সৌরভ গাঙ্গুলির

খুব শীঘ্রই সম্প্রচারিত হতে চলেছে দাদাগিরির প্রথম পর্ব। সম্প্রতি দাদাগিরির এক বিশেষ পর্বের শুটিং হয়েছে কলকাতায়। যেখানে একই ছাদের নিচে দেখা যাবে সকলের প্রিয় বলিউড এবং টলিউডের নানান নামজাদা শিল্পীদের। আকৃতি কক্কর, মিকা সিং থেকে শুরু করে রূপঙ্কর বাগচী, রাঘব,শ্রীকান্ত আচার্য,মনোময় ভট্টাচার্য ইত্যাদি তারকাদের মুখ দেখা যাবে এই পর্ব তে। এদিন আকৃতি কক্কর তার ইনস্টাগ্রাম পোস্ট এ জানান দেন দাদা তার ক্রাশ।

বাংলা টেলিভিশনের ননফিকশন শো গুলির মধ্যে সবার সেরা হল দাদাগিরি। প্রত্যেকবারের মতো আগের সিজেনেও এর টিআরপি ছিল তুঙ্গে। তবে এই সিজেনে কিরকম ফলাফল করে তাই এখন দেখার। লকডাউনে দাদাকে দেখা গিয়েছিল প্রচুর অভুক্ত মানুষের মুখে খাবার তুলে দিতে। তবে খুব সম্প্রতি তাকে দেখা যায় কেবিসিতে বীরেন্দ্র সেহবাগ এর সাথে।