ফের একসাথে পথচলা, শোভনের ছন্দে ভালবাসার গান গাইলেন ইমন চক্রবর্তী

ফের একসাথে পথচলা, শোভনের ছন্দে ভালবাসার গান গাইলেন ইমন চক্রবর্তী

গান হল এমনই একটা শিল্প বা কলা যার কোনো জাত, ধর্ম, ভাষা, বর্তমান, প্রাক্তন হয় না। শব্দ-সুর-ছন্দ দিয়ে যেকোনো গান নতুন করে বাঁধা যায়, সেই জায়গায় পুরোনো চালও ভাতে বাড়ে। তেমনই ফের গানের হাত ধরে জুটি বাঁধলেন শোভন গঙ্গোপাধ্যায় ও ইমন চক্রবর্তী।

অভিমন্যু মুখোপাধ্যায়ের পরিচালনায় নতুন ছবি আসতে চলেছে ‘লকডাউন’। আর্টেজ মিডিয়া এবং প্যানডেমোনিয়াম প্রোডাকশনের ব্যানারেই তৈরি হচ্ছে এই ছবি ৷ এই ছবিতে দেখা যাবে সোহম, শ্রাবন্তী, ওম, বনি, মানালি, এবং রাজনন্দিনীকে।

এই ছবির দৌলতে ফের শোভন-ইমন মুখোমুখি হয়েছেন। শুক্রবার মুক্তি পেয়েছে এই ‘লকডাউন’ ছবির এই গান। ব্যাক্তিগত সমস্যাকে দূরে রেখেই নতুন ছন্দে এগিয়ে যেতে চান ইমন চক্রবর্তী। বিশেষ করে যারা গ্ল্যামার জগতে কাজ করেন তাদের অধিকাংশই পেশাদার মঞ্চে একে অপরের সঙ্গে সৌজন্যমূলক সম্পর্ক ধরে রেখেছেন। ব্যতিক্রমী নন ইমন ও শোভন। চলুন জানি কোন গানে দুজন জুটি বাঁধলেন।

গানের নাম ‘তোমার কপালের শীতঘুমে’। এর আগেই প্রাক্তন ছবিতে গান গেয়ে ইমন বুঝিয়ে দিয়েছেন তার দক্ষতা। এবার আবারও তার অনুরাগীদের নতুন গান শোনার সৌভাগ্য হতে চলেছে। অবশ্য, অভিমন্যু মুখোপাধ্যায়ের পরিচালনায় লকডাউন কতটা হিট হবে তা মুক্তি পাওয়ার পরেই বোঝা যাবে। কিন্তু, শোভন ইমনের ডুয়েট গানের খবর এখন থেকেই ভাইরাল। অনুরাগীদের মুখে মুখে ঘুরছে এই দুইয়ের নতুন রসায়ন।