গায়িকা ইমন বেছে নিতে চলেছেন এক নতুন পেশা! জল্পনা তুঙ্গে

গায়িকা ইমন বেছে নিতে চলেছেন এক নতুন পেশা! জল্পনা তুঙ্গে

ইমন চক্রবর্তী মানেই প্রথম মনে আসে “তুমি যাকে ভালোবাসো”। গানের জগতে ইমন এখন একটি বলিষ্ঠ নাম। কিছুদিন আগেও সা রে গা মা পা মঞ্চে গানের গুরুর দলে ছিলেন তিনি। সদ্য মুক্তি পেল ‘জগৎ সাজে বৃন্দাবন’। নতুন এই গান ফেসবুকে শেয়ার করে ইমন লিখেছিলেন, ‘নতুন গান, কীর্তন। প্রথমবার গাওয়ার চেষ্টা করেছি।’ তবে প্রাক্তন তাকে এনে দেয় “শ্রেষ্ঠ মহিলা প্লেব্যাক সিঙ্গারে”র জন্য “জাতীয় চলচ্চিত্র পুরস্কার”। এছাড়াও, কিছুদিন আগে ‘লকডাউন’ বলে একটি বাংলা ছবিতে তিনি গেয়েছেন ‘তোমার কপালের শীতঘুমে’। সব মিলিয়ে ইমনের হাতে এখন অনেক কাজ।

এত কাজের মধ্যেও ইমন কিন্তু শরীর চর্চা করতে ভোলেননি। হার্ডকোর ব্যয়াম করছেন গায়িকা। জন্মদিনের আগের দিনই বাবার সঙ্গে শরীর চর্চা করতে দেখা গিয়েছে ইমনকে। সেই ভিডিও রীতিমত ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

এবারও ইমনের শরীর চর্চার ছবি ভাইরাল। জন্মদিনের পরপরই ইমন ও নীলাঞ্জন একটা ছোট্ট ট্যুরে যান। সিকিম, পেলিং ট্যুর করেন ইমন। সেখানে গিয়েও যোগা ছাড়েননি তিনি। সকাল বেলা ঘুম থেকে উঠেই যোগা ম্যাট পেতে যোগাভ্যাস সেরে নেন। কখনো সূর্য প্রণাম করছেন তো কখনো লাল মোহময়ী যোগা করার ড্রেসে তন্বী হয়ে উঠছেন। ইমন লাল রঙের ড্রেসে একটি ছবি পোস্ট করেন ব্যাক সাইট থেকে, যা দেখে নেট জনতার ধারণা ইনি কোনো গায়িকা নন, হতেই পারে মডেল। অনেকে প্রশ্ন রেখেছেন তার মডেলিং ফিল্ডে যাওয়ায় নিয়ে। নাহ, এই ব্যাপারে কোনো উত্তর করেননি গায়িকা শিল্পী। তবে তাকে অভিনয় করতে দেখা গিয়েছে। কোথায়? সম্প্রতি প্রতীক দাস পরিচালিত ছোট ছবি ‘মিসিং’-এ অভিনয় করলেন ইমন। এছাড়াও তাকে দেখা গিয়েছে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবিতে অতিথি চরিত্রে।