বিয়ের পর প্রথম জন্মদিন, স্বামীর থেকে সারপ্রাইজ পেয়ে আপ্লুত গায়িকা ইমন চক্রবর্তী!

বিয়ের পর প্রথম জন্মদিন, স্বামীর থেকে সারপ্রাইজ পেয়ে আপ্লুত গায়িকা ইমন চক্রবর্তী!


আজ সোমবার, গায়িকা ইমন চক্রবর্তীর জন্মদিন। বিয়ের পর এটাই প্রথম জন্মদিন তার। এখন স্বামী নীলাঞ্জনের সঙ্গে ঘর বেধেছেন তিনি। চলতি বছরের শুরুতে ২রা ফেব্রুয়ারী বিয়ে করেন ইমন। নিজের পছন্দের মানুষ নীলাঞ্জনকে ভালোবেসে সাতপাকে বাঁধা পড়েন। এরপর, একসঙ্গে বহু গান গেয়েছেন। এমনকি দত্তক নিয়েছেন একটি পথের সারমেয়কেও। সব মিলিয়ে ইমন-নীলাঞ্জনের জীবন বেশ রঙিন।

তবে, এদিন হল গায়িকা ইমনের জন্মদিন। সদ্য, রবিঠাকুরের গান গেয়ে সকলের মন জয় করে নিয়েছেন ইমন। তাহলে এবারও কি গান গেয়ে জন্মদিন সেলিব্রেশন করলেন? না না একদমই তা নয়। এদিন স্বামীর সোহাগে ভাসলেন নব বধূ ইমন।

আরো পড়ুন -  স্বচ্ছ পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, ‘শাড়ি পরতে ভুলে গেছেন?’ কঙ্গনাকে প্রশ্ন নেটিজেনদের

বিয়ের পর যেহেতু এটাই ইমনের প্রথম জন্মদিন, তাই স্ত্রীর জন্মদিন স্পেশ্যাল করার কোনও সুযোগ ছাড়লেন না নীলাঞ্জন। স্বামীর আয়োজন দেখে বাক্যহারা হয়েছেন গায়িকা। রবিবার মধ্যরাতেই সারপ্রাইজ দেন নীলাঞ্জন। একেবারে তিন তিন রকমের কেক নিয়ে হাজির তিনি। ইমন নিজের ইনস্টা প্রোফাইলে কেক কাটার সেই মুহূর্ত শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে খুব সুন্দর করে বেলুন ও রকমারি ঝালর দিয়ে সাজানো হয়েছে ঘর। অমন সুন্দর জায়গায় দাঁড়িয়েই কেক কাটছেন গায়িকা। এদিন ইমনের পরনে ছিল রাত পোশাক। অর্থাৎ পুরোটাই ছিল সারপ্রাইজ পার্টি। সঙ্গীত শিল্পী ও স্বামী নীলাঞ্জন ঘোষ আর বন্ধুরা মিলে এই সারপ্রাইজ় প্ল্যান করেন।

এদিন অবশ্য, আপ্লুত ইমন তার জন্মদিনের কেক কাটার ছবি শেয়ার করে লিখেছেন, ‘মধ্যরাতের জন্মদিন উৎযাপন…. আমাকে সবসময় এত স্পেশ্যাল ফিল করানোর জন্য তোমাদের সকলকে অনেক ধন্যবাদ।’