সিরিয়ালে নায়কের একাধিক বউ থাকলেই সিরিয়াল সুপারহিট

সিরিয়ালে নায়কের একাধিক বউ থাকলেই সিরিয়াল সুপারহিট


দূরদর্শনে বাংলা সিরিয়ালের দৈনিক সম্প্রচার শুরু হবার পর থেকেই প্রত্যেকটি ঘরে ঘরে বেশ ভালো কদর রয়েছে বাংলা সিরিয়ালের। বাড়ির মহিলাদের পাশাপাশি বর্তমানে লকডাউন এর পরিস্থিতিতে পুরুষেরাও নিজেদের বিনোদন হিসেবে বেছে নিয়েছেন বাংলা সিরিয়ালকে।

‘তেরো পার্বণ’ ও ‘জননী’ এর মত সিরিয়াল গুলো দিয়েই বাংলা চলচ্চিত্র শুরু হয়েছিল। বর্তমানে বিভিন্ন নামকরা প্রযোজনা সংস্থা যেমন ‘ভেঙ্কটেশ ফিল্মস’, ‘ম্যাজিক মোমেন্টস’, ‘সুরিন্দর ফিল্মস’ এরাও বাংলা চলচ্চিত্র তৈরির পথে হাঁটছেন। একসময় ‘ম্যাজিক মোমেন্টস’ এর প্রতিস্থাপক শৈবাল এবং বিশ্বজিৎ দুজনে মিলে বাংলা চলচ্চিত্রের একচ্ছত্র অধিপতি হয়ে উঠেছিলেন।

আরো পড়ুন -  দর্শকদের ভালোবাসায় ৬ বছর পূর্ণ করল ধারাবাহিক ‘ইচ্ছেনদী', নস্টালজিক শোলাঙ্কি

বর্তমান চলচ্চিত্রগুলির কাহিনী বেশিভাগই পরকীয়া এবং একটি পুরুষের দুটি স্ত্রী এর উপর ভিত্তি করে। তবে সেই সময়কার বাঙালি চলচ্চিত্র গুলিতে সহজ সরল বাঙালি ঘরের গল্প থাকলেও সেগুলি যথেষ্ট জনপ্রিয়তা লাভ করেছিল। তবে কি সময়ের সাথে সাথে দর্শকরা এখন পরকীয়ার গল্প পছন্দ করছেন? সময়ের সাথে সাথে কি বদলে গেছে দর্শকদের মানসিকতা?

আরো পড়ুন -  Srabanti: জুতো পরে গণেশ মূর্তিতে শ্রাবন্তী! নির্লজ্জ, বেহায়া মহিলা, অভিনেত্রীকে ধুয়ে দিলেন নেটিজেনরা

বাংলার বুকে এমনও কিছু সিরিয়াল আছে যা ভালো টিআরপি এবং অসাধারণ চিত্রনাট্যের ওয়ালা সিরিয়াল কিন্তু হঠাৎই সেগুলিকে বন্ধ করে দেওয়া হয়েছে। এমন একটি সিরিয়ালের উদাহরণ ‘কেয়ার করি না’। এই চলচ্চিত্রটি দৈনিক সম্প্রচার করা হত স্টার জলসায়। ভালো চিত্রনাট্য ও টিআরপি থাকার পরেও বন্ধ হয়ে যেতে হয়েছিল এই চলচ্চিত্রটি কে। এরপরেই দর্শকদের মনে প্রশ্ন জাগে যে ভালো সিরিয়াল বন্ধ হবার পিছনে টিআরপি নয়, আছে অন্য কিছু কারণ।

আরো পড়ুন -  মিঠুন চক্রবর্তীর প্রথম স্ত্রীকে চেনেন? যুবতী বয়সে বর্তমান বলিউড নায়িকাদেরও টেক্কা দেবে, রইল তার ছবি