পরীমনিকে ছেড়ে দেওয়া হোক, দাবি হিরো আলমের

পরীমনিকে ছেড়ে দেওয়া হোক, দাবি হিরো আলমের


দুজনেই শিল্পী হিসেবে সুপ্রতিষ্ঠিত। একজনের ক্ষেত্র সিনেমা অপরজনের গান। একে অপরের প্রতি সহানভূতি আর ভালোবাসা যে রয়েছে তার প্রমাণ দিলেন বাংলাদেশের জনপ্রিয় হিরো আলম ( Hero Alom)। সম্প্রতি বাংলাদেশ চলৎচিত্র উন্নয়ন পর্ষদে এসে এমনই ইচ্ছে প্রকাশ করলেন তিনি।

বাংলাদেশের প্রতিভামান অভিনেত্রী পরিমনি ( pori moni) মাদক কাণ্ডের জেরে পুলিশি হেফাজতে রয়েছেন। কয়েকদিন আগেই তাকে বাংলাদেশ পুলিশ গ্রেপ্তার করে। এই ব্যাপার নিয়ে রীতিমতো উত্তাল চলৎচিত্র জগৎ থেকে জনগন। অনেকেই প্রকাশ্যে বা গোপনে পরির শাস্তির দাবি জানিয়েছেন। তার অভিনয় ক্যারিয়ারের স্থায়িত্ব নিয়ে আশঙ্কা প্রকাশ করেছেন কেউ কেউ।

কিন্তু সঙ্গীতশিল্পী হিরো আলম ( Hero Alom) সংবাদ মাধ্যমে জানান, মানুষ মাত্রেই ভুল হয়। ওনার মদের লাইসেন্স আছে ইচ্ছে হয়েছে তাই মদ খেয়েছে। তিনি আরো বলেন, যারা ওনাকে সাপ্লাই দিয়েছেন তাদের ধরা উচিৎ।মানুষ হিসেবে পরীমনি ( Pori Moni) কে অন্তত একটি সুযোগ দেওয়ার আর্জি জানান হিরো আলম ( Hero Alom)

এদিকে এই মন্তব্যে আলোড়ন পড়ে গেছে দেশে।অনেকেই বলছেন হিরো আলমের এই যুক্তি অযৌক্তিক নয় আবার কেউ কেউ বলছেন, দোষী অপরাধের শাস্তি পাবেই সে সেলিব্রিটি বলে ছাড়া পাবে না।

আরো পড়ুন -  তালিবানের বদলে হিন্দুত্বকে কটাক্ষ স্বরা ভাস্করের, অভিনেত্রীর বিরুদ্ধে মামলা দায়ের লালবাজারে