ডাকাত দিয়ে হাড়কিপটে জ্যাঠামশাইকে জব্দ করল গুনগুন! লুট করল টাকার বাক্স

ডাকাত দিয়ে হাড়কিপটে জ্যাঠামশাইকে জব্দ করল গুনগুন! লুট করল টাকার বাক্স


কয়েক মাস ধরে বাংলার মা কাকীমাদের পছন্দের ধারাবাহিক হয়ে উঠেছে ‘খড়কুটো’। এই ধারাবাহিকে ‘গুনগুন’-এর সরলতা অনেকেই বেশ পছন্দ করতেন। আর তাই টিআরপি-তে শীর্ষে থাকে ‘খড়কুটো’। কিছুদিন টিআরপি-এর পাঁচে জায়গা করতে পারেনি এই ধারাবাহিক। তবে গল্পে টুইস্ট আসার ফলে ‘খড়কুটো’ ফের আগের জায়গায় চলে গিয়েছে।

গত সপ্তাহে ধারাবাহিকটি তিন নম্বরে জায়গা করে নিয়েছে। এখন অনেকেই এই ধারাবাহিকের প্রতি আসক্ত হয়ে পড়েছেন। তবে কিছুদিন আগে অনেকে বলেছিলেন, ধারাবাহিকে গুনগুনের ন্যাকামি বড়ই চোখে লাগছে। এরপর ধারাবাহিকে আসে টুইস্ট। আর তার ফলে ফের টিআরপি’র দৌড়ে এগিয়ে গিয়েছে ধারাবাহিকটি।

আরো পড়ুন -  বিয়ের রাতে ডোনাকে চমকে দিয়েছিলেন সৌরভ? মহারাজের কীর্তি ফাঁস হল 'দাদাগিরি'র মঞ্চে

ধারাবাহিকটিতে এখন একটি নতুন পর্ব চলছে। আর তা হল ‘ডাকাত এলো ঘরে’। ধারাবাহিকে নতুন করে আর ডাকাত আসেনি। গুনগুন নিজেই হয়েছে ডাকাত। মুখ কালো কাপড়ে আড়াল করে জ্যাঠাইয়ের হাত পা বেঁধে তার টাকা ডাকাতি করেছে গুনগুন। কিন্তু জ্যাঠাই কি বুঝতে পারবে কে তার টাকার বাক্স লুট করল?

গুনগুনের এই বুদ্ধি দেখে দর্শকেরাও হাসিতে লুটোপুটি খেয়েছেন। এই নয়া টুইস্ট’য়ে মেতেছে দর্শকেরা। গুনগুন ওরফে তৃণা সাহা ও তার স্বামী নীল ভট্টাচার্য বর্তমানে গোয়ায় ছুটি কাটাচ্ছেন। সেখান থেকে নানান ছবি ও ভিডিও পোস্ট করছেন তারা যা ভাইরাল হচ্ছে নিমেষেই।