ঝড়-ঝাপটা পেরিয়ে আবারও কাছাকাছি দুজন, স্বামী বাবিনকে আদরে ভরিয়ে দিল গুনগুন, রইল ভিডিও!

ঝড়-ঝাপটা পেরিয়ে আবারও কাছাকাছি দুজন, স্বামী বাবিনকে আদরে ভরিয়ে দিল গুনগুন, রইল ভিডিও!


এক বছরেরও বেশি সময় ধরে স্টার জলসার পর্দায় জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘খড়কুটো’ (Khorkuto)। পরিবারের রাগ-দুঃখ, হাসি-কান্না, ভালোবাসাকে গুরুত্ব দিয়ে গড়ে উঠেছিল এই সিরিয়াল। আর তারপর অল্প সময়ের মধ্যেই বেশ পাকাপাকি ভাবে দর্শকদের মনে জায়গা দখল করে নেয় এই ধারাবাহিক। (Serial)। নানান ঝড়-ঝাপটা পেরিয়ে আবারও এক হয়েছে পরিবারের সবাই। এক হয়েছে সৌগুন জুটি।

কেবলমাত্র একই হয়নি। রীতিমতো ভালোবাসার জোয়ারে ভেসেছে দুজনে। আর তার কিছু অংশই উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। যেখানে দেখা যাচ্ছে যে, গুনগুন (Gungun) একপ্রকার তাঁর বাবা কে লুকিয়ে সৌজন্যর কাছে এসেছে। এরপর তাঁরা একান্তে সময় কাটাচ্ছে। আর তখনই সৌজন্য গুনগুনকে(Soujanyo-Gungun) জড়িয়ে বলে যে, এখন তুমি ওই বাড়ি চলে গেছো। আমি জানিনা তুমি আবার ফিরতে পারবে কিনা। আমরা কোনোদিন আবার একসঙ্গে থাকতে পারবো কিনা?

এখন আমরা দুজন মানুষ নদীর দুপ্রান্তে দাঁড়িয়ে আছি। এপাড়ে আমি ওপারে তুমি। মাঝখান দিয়ে নদী বয়ে চলেছে। যাক এসমস্ত গম্ভীর কথা বাদ দাও। তারপরই সৌজন্য গুনগুনকে (Soujanya-Gungun) আরও খানিকটা কাছে নিয়ে বলে যে, তাই আমি ঠিক করেছি আমাদের হাতে যতটা সময় আছে আমরা ইনজয় করবো, আনন্দ করবো। এরপর গুনগুন (Gungun) বলে যে, বাবা তুমি এত ভালো কি করে হয়ে গেলে সেটাই ভাবছি।

এরপর সৌজন্যও (Soujanyo) হেসে বলে আমিও ভাবছি। এরপর গুনগুন সৌজন্যকে (Gungun-Soujanyo) বলে ‘আই লাভ ইউ’। সৌজন্যও ‘আই লাভ ইউ টু’ বলে। এরপর আবারও একে অপরকে আই লাভ ইউ আর আই লাভ ইউ টু বলতে বলতে সৌজন্যে বিছানায় শুয়ে পরে। আর গুনগুনও সৌজন্যের বুকের উপর নিজেকে সমর্পণ করে। আর সৌজন্যের কপালে চুমুও দেয়। সম্প্রতি তাঁদের এই ভালোবাসায় ভরা রোমান্টিক মুহূর্তের ভিডিও (Video) ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

আরো পড়ুন -  ঘর জুড়ে রয়েছে মায়ের গন্ধ, মাকে হারিয়ে শূন্যতা অনুভব করছেন 'খরকুটো'র পুটু পিসি