সালমান কাজ করতে রাজি থাকলেও ভাইজানের সঙ্গে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেন গোবিন্দা!

সালমান কাজ করতে রাজি থাকলেও ভাইজানের সঙ্গে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেন গোবিন্দা!


বলিউডের একাধিক খ্যাত অভিনেতাদের মধ্যে অন্যতম দুইজন হচ্ছেন গোবিন্দা এবং সালমান খান। দুজনের একসাথে শেষ ছবি মুক্তি পায় 2007 সালে। সিনেমাটির নাম ‘পার্টনার’। সিনেমাটির সুপারহিট হয়। ছবিটি মুক্তি পাওয়ার পর গোবিন্দা ও সালমান অভিনয়ের জন্য প্রচুর খ্যাতি অর্জন করেন।

সুপার হিট হবার পরেও কেন একসাথে দেখা গেল না কোন ছবিতে তাদের ? তাহলে কি সলমান গোবিন্দর সাথে কাজ করতে রাজি নন? গোবিন্দা কি সালমানের সাথে কাজ করতে অনিচ্ছুক? নানা ধরনের প্রশ্ন উঠে এসেছে অনুগামীদের মনে। সংবাদমাধ্যমের সামনে পরিষ্কার করে এই প্রশ্নের উত্তর দিলেন গোবিন্দা।

আরো পড়ুন -  স্বামী ভিকির হাত ধরে অবশেষে মুম্বই ফিরলেন সিঁদুর মাথায় লাজে রাঙা বউ ক্যাটরিনা

সাক্ষাৎকারে গোবিন্দা জানিয়েছেন যে ‘পার্টনার’ এর পর আরও একটি ছবি নিয়ে সালমান তার কাছে এসেছিলেন। ছবিটির পরিচালক মহেশ মাঞ্জরেকার এবং সালমান খান দুজনে তার কাছে এসেছিলেন। এটি ছিল ‘শিক্ষানাচায়া আইচা ঘো’ নামের একটি মারাঠি ছবির রিমেক। কিন্তু ছবি ঘটনাটি পছন্দ না হবার কারণে গোবিন্দা এটিকে প্রত্যাখ্যান করেছেন।

আরো পড়ুন -  Shah Rukh এর 'কাল হো না হো'-র ছোট্ট জিয়াকে মনে আছে? এখন নেটদুনিয়ার 'হট সেনসেশন' অভিনেত্রী

গোবিন্দ নিজেই বলেছেন যে ছবির গল্পটি তার মনে ধরেনি। মারাঠি তে ছবিটি সুপার হিট হবার পরেও হিন্দিতে রিমেক করা ওনার পছন্দ হয়নি। এই কারণেই ছবিটি প্রত্যাখ্যান করেছিলেন তিনি। তবে এই কারণে তাদের সম্পর্কের কোনো পরিবর্তন আসেনি। তার পাশাপাশি তিনি এমনও বলেছে যে ভবিষ্যতে কোনো ভালো গল্প ফেলে আবারও একসাথে অভিনয় করবেন সালমান খান এবং তিনি।

আরো পড়ুন -  Dev: দেবের খাঁটি ফ্যান! অভিনেতার নামে চায়ের দোকান খুলে চমকে দিলেন কলকাতার যুবক