হোটেলের বন্ধ রুমে একসাথে গোবিন্দা ও রানী, হাতেনাতে ধরে ফেলেন স্ত্রী সুনিতা

হোটেলের বন্ধ রুমে একসাথে গোবিন্দা ও রানী, হাতেনাতে ধরে ফেলেন স্ত্রী সুনিতা


কমেডি কিং নামে পরিচিত নব্বই দশকের বলিউডের একটি অন্যতম জনপ্রিয় অভিনেতা হচ্ছেন গোবিন্দা। নিজের অভিনয় এবং নাচের মাধ্যমে জনগণের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। খুব অল্প সময়ের মধ্যেই জনগণকে তিনি একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন। অভিনীত ছবিগুলোর মতন ব্যক্তিগত জীবনেও তিনি বেশ রঙিন ছিলেন। ওনার ব্যক্তিগত জীবন নিয়ে বহুবার বিতর্কের সৃষ্টি হয়েছে।

আরো পড়ুন -  পেটের ব্যথায় কাতর পটকা, উদ্বেগ গুনগুন সহ গোটা পরিবারের, দেখুন ভিডিও

রবীনা ট্যান্ডন, নিলাম, করিশমা কাপুরের মত নামকরা অভিনেত্রীদের সাথে তিনি সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। ব্যক্তিগত সম্পর্কের জন্য উনার বিবাহিত জীবন এবং কর্ম জীবনে অনেক প্রভাব পড়েছিল।

নব্বই দশকের এই বিখ্যাত অভিনেতা সুনিতা আহুজার সাথে বিবাহবন্ধনে যুক্ত হয়েছিলেন। অতীতের ব্যক্তিগত জীবন তার বিবাহিত জীবনের উপর প্রভাব বিস্তার করেছিল। স্ত্রী সুনিতা মোটেই খুশি ছিলেন না গোবিন্দার ব্যক্তিগত জীবনের সম্পর্কগুলি নিয়ে। এরই মাঝে ঘটে গেল আরেকটি ঘটনা, রানী মুখার্জির সাথে হোটেলের বদ্ধ ঘরে দেখা গেল গোবিন্দাকে।

আরো পড়ুন -  বৃষ্টির সন্ধ্যায় বানিয়ে ফেলুন মুচমুচে আলুর চপ, জেনে নিন রেসিপি

গোবিন্দর মত রানী মুখার্জি ও বলিউডের একজন বিখ্যাত অভিনেত্রী। একের পর এক হিট ছবি দিয়েছেন তিনিও। গোবিন্দা ও রানী মুখার্জির প্রথম পরিচয় হয় “হাদ কারদি আপনে” (Had Kardi Aapne) ছবির শুটিং এর সময়। নব্বই দশকে গোবিন্দর সাথে কাজ করা অভিনেত্রীদের স্বপ্ন ছিল। সেই সময় থেকেই তাদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক স্থাপন হয়েছিল। শোনা যায় যে মাঝে মাঝেই তারা একসাথে বিদেশযাত্রা করতেন।

আরো পড়ুন -  Bollywood: ২০০ কোটি আর্থিক তছরুপের মামলায় জড়িত জ্যাকলিন! অজুহাত দেখিয়ে এড়ালেন ইডির সমন