বিয়ের ৮ মাস পর হানিমুনে গেলেন গৌরব-দেবলীনা, প্রকাশ্যে এল তাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি

বিয়ের ৮ মাস পর হানিমুনে গেলেন গৌরব-দেবলীনা, প্রকাশ্যে এল তাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি


চলতি বছরের প্রথম দিকে টলিপাড়ায় বিয়ের মোরসুম শুরু হয়েছিল। এই বছরই নীল তৃণার পাশাপাশি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন গৌরব দেবলীনা জুটি। বিয়ে হয়েছে প্রায় আট মাস হয়ে গেছে। আর এই আট মাস পরে তারা গেলেন মধুচন্দ্রিমায়।

রাজশ্রী দের মায়ার শ্যুট শেষ হতেই একসঙ্গে ছুটি পেলেন তারা। আর এই অবসর সময়টুকুকে নষ্ট না করে মধুচন্দ্রিমার কাজে লাগালেন গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমার। মধুচন্দ্রিমায় এই দম্পতিকে গেলেন গোয়া। সোশ্যাল মিডিয়াতে পোস্ট দিয়ে জানিয়েছেন, ‘দু’টিতে ছুটিতে! বিয়ের আট মাস পরে মধুচন্দ্রিমার অবকাশ মিলল’। মজা করে তিনি এই মধুচন্দ্রিমার নাম দিয়েছেন, ‘হাফ ইয়ার্লি হনিমুন’!

করোনার কারণে দেশের বাইরে যাওয়া এখন নিষিদ্ধ। তাই আপাতত গোয়ায় গিয়ে নিজেদের হানিমুনের পর্বটা শেষ করলেন এই দম্পতি। ইতিমধ্যে গোয়াতে মিনি হনিমুন কাটাতে গেছেন তৃনীল দম্পতি। গৌরব দেবলিনা সেখানে যেন দল ভারী করলেন।

মহানায়কের নাত বউয়ের পোস্ট করা দুটি ছবি থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে যে তিনি গোয়ার একটি অভিজাত রেস্তোরাঁয় বাইরে দাঁড়িয়ে রয়েছেন। পরনে কালো ছোট টপ, সাদা হাইয়েস্ট প্যান্ট, চোখে সানগ্লাস। ছবিতে কিন্তু গৌরবকে দেখা যাচ্ছে না। সম্ভবত ছবিটা তুলেছেন মহানায়কের নাতি। দেবলীনার পিছনে সারি সারি নারিকেল গাছ এক পায়ে দাঁড়িয়ে আছে। মাথার উপরে রয়েছে ঝকঝকে নীল আকাশ। দূরে দেখা যাচ্ছে সমুদ্রতট সব মিলিয়ে গোয়া যেন সুন্দরী হয়ে উঠেছে।

আরো পড়ুন -  সালমানের সাথে টক্কর! প্রভাব খাটিয়ে নষ্ট করে দিয়েছিলেন এই ৬ জনপ্রিয় তারকার কেরিয়ার!