‘ঈশ্বর ভালো মানুষদের আগে ডেকে নেন’, সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে মুখ খুললেন সুশান্তের দিদি

'ঈশ্বর ভালো মানুষদের আগে ডেকে নেন', সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে মুখ খুললেন সুশান্তের দিদি


2 রা সেপ্টেম্বর আকস্মিক মৃত্যু হয়েছে সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)-র। বলিউডের নামী টেলিভিশন অভিনেতা এবং ‘বিগ বস’ বিজেতা সিদ্ধার্থের কেরিয়ারের সবেমাত্র উড়ান শুরু হয়েছিল। এখনও অবধি প্রাপ্ত খবর অনুযায়ী, সিদ্ধার্থ রাতের খাবার খেয়ে ঘুমাতে যাওয়ার আগে কয়েকটি ওষুধ সেবন করেছিলেন।

তবে ভোর 3টে নাগাদ তাঁর শারীরিক অস্বস্তি হওয়ায় তিনি নিজের মায়ের কাছে জল খেতে চেয়েছিলেন। সিদ্ধার্থের মা তাঁকে জল ও তার সাথেই বাড়িতে তৈরি করা কোনো হোম রেমিডি দিয়েছিলেন। এরপর সিদ্ধার্থ একটু সুস্থ বোধ করেছিলেন। তিনি আবারও ঘুমাতে চলে গিয়েছিলেন। কিন্তু সকালে সিদ্ধার্থের মা তাঁকে ঘুম থেকে ডাকতে গিয়ে দেখেন, তিনি অচেতন। সিদ্ধার্থের মা তাঁর বোনদের ও ডাক্তারকে দ্রুত খবর দেন। ডাক্তার এসে সিদ্ধার্থকে মৃত ঘোষণা করে কুপার হসপিটালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

মাত্র চল্লিশ বছর বয়সে সিদ্ধার্থের মৃত্যু আবারও নাড়িয়ে দিয়েছে বলিউডকে। মনে করিয়ে দিয়েছে গত বছর সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর মৃত্যুর কথা। মাত্র পঁয়ত্রিশ বছর বয়সে চলে গিয়েছিলেন সুশান্ত। এদিন সিদ্ধার্থের মৃত্যু সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি (Sweta Singh Kirti)-কে মুখ খুলতে বাধ্য করেছে। ভাইয়ের স্মৃতিতে আবেগতাড়িত হয়ে শ্বেতা সোশ্যাল মিডিয়ায় সিদ্ধার্থের একটি ছবি শেয়ার করে লিখেছেন, তিনি সিদ্ধার্থকে মিস করবেন। তাঁর মনে হয়, ঈশ্বর ভালো মানুষদের আগে ডেকে নেন। শ্বেতা সিদ্ধার্থের আত্মার শান্তি কামনা করেছেন।

আরো পড়ুন -  চাকরি কেড়ে নেবেন না, সৌরভ গাঙ্গুলীকে করজোড়ে আর্জি জানালেন বলিউড 'শাহেনশাহ' অমিতাভ বচ্চন

কুপার হাসপাতালের তরফে সিদ্ধার্থের প্রাথমিক পোস্টমর্টেম রিপোর্ট আসার পর তাঁর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়। প্রাথমিক পোস্টমর্টেম রিপোর্ট অনুযায়ী, তিনবার সিদ্ধার্থের শরীরকে পরীক্ষা করার পর তাঁর শরীরের বহির্ভাগে ও ভিতরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ফলে কার্ডিয়াক অ্যারেস্টের ফলেই তাঁর মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে। তবে সিদ্ধার্থের ভিসেরা সংরক্ষণ করা হচ্ছে। মুম্বই পুলিশ, কুপার হাসপাতাল ও পরিবারের তরফে এখনও কোনো অফিশিয়াল স্টেটমেন্ট দেওয়া হয়নি। ফলে অনায়াসেই বোঝা যাচ্ছে, সিদ্ধার্থের কেমিক্যাল অ্যানালিসিস-এর পর জানা যাবে সিদ্ধার্থের মৃত্যুর কারণ।

আরো পড়ুন -  প্রতিভাকে আটকানো যায় না, বিতর্ক সরিয়ে কপিল শর্মা শোতে ফিরছেন সকলের প্রিয় সুমনা

ক‍্যামেরা অন করে সিদ্ধার্থের পোস্টমর্টেম হয়েছে। পোস্টমর্টেমের সিডি তুলে দেওয়া হবে সিদ্ধার্থের পরিবারের হাতে। ওশিওয়ারা শ্মশানে ব্রহ্মকুমারী রীতি অনুযায়ী সম্পন্ন হয়েছে সিদ্ধার্থের অন্তিম ক্রিয়া।

ওশিওয়ারা শ্মশানে সিদ্ধার্থকে অন্তিম দেখা দেখতে এসেছিলেন শেহনাজ গিল(Shehnaz Gill)। বিগ বসের ঘরে শেহনাজের সঙ্গে পরিচয় হয়েছিল সিদ্ধার্থের। তাঁদের গাঢ় বন্ধুত্বকে অনেকেই প্রেম বলে মনে করতেন। তবে সিদ্ধার্থ বিয়ের জন্য রাজি ছিলেন না। কিন্তু তাঁর মৃত্যুর সঙ্গে সঙ্গেই একটি ফ্যানপেজ থেকে সিদ্ধার্থ ও শেহনাজের এনগেজমেন্ট ও ডিসেম্বরে বিয়ের প্ল্যানিং-এর গুজব ছড়ানো হয়েছে।

সিদ্ধার্থের সঙ্গে শেহনাজের বন্ধুত্ব তৈরি করেছিল ব্র্যান্ড ভ‍্যালু। তৈরি হয়েছিল ‘সিডনাজ’ জুটি। একাধিক মিউজিক ভিডিও ও প্রজেক্টে একসাথে কাজ করেছেন তাঁরা। এছাড়াও একটি বিগ বাজেট ফিল্মে তাঁদের একসঙ্গে কাজ করার কথা ছিল। কিন্তু তার আগেই ভেঙে গেল ‘সিডনাজ’ জুটি।

আরো পড়ুন -  Monalisa: বিয়ের আগেই প্রেগন্যান্ট হয়েছিলেন মোনালিসা! অবশেষে গোপন কেচ্ছা ফাঁস ঝুমা বৌদির!

সিদ্ধার্থের শেষকৃত‍্যের সময় শ্মশানে উপস্থিত ছিলেন সিদ্ধার্থের মা ও দুই বোন, সিদ্ধার্থের বন্ধু বিকাশ গুপ্তা (Vikas Gupta), অর্জুন বিজলানি (Arjun Vijlani), আসিম রিয়াজ (Asim Riaz), রাহুল মহাজন (Rahul Mahajan)-রা।

পয়লা সেপ্টেম্বর রাতেও মায়ের সঙ্গে বাড়ির সামনের রাস্তায় ঘুরছিলেন সিদ্ধার্থ। মায়ের অত্যন্ত কাছাকাছি ছিলেন তিনি। সিদ্ধার্থের মৃত্যুতে বিনোদন জগতে নেমে এসেছে শোকের ছায়া। বলিউড তারকা অক্ষয়কুমার (Akshay Kumar), সলমান খান (Salman Khan) টুইট করে সিদ্ধার্থের আত্মার শান্তি কামনা করেছেন। সিদ্ধার্থের মায়ের সঙ্গে দেখা করেছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan) ও রাজকুমার রাও (Rajkumar Rao)।