বাংলা ধারাবাহিকগুলির TRP-র লড়াইয়ে টেক্কা দিতে আসছে ‘পিলু’, এই সিরিয়ালে দেখা যাবে গৌরব ও মেঘাকে

বাংলা ধারাবাহিকগুলির TRP-র লড়াইয়ে টেক্কা দিতে আসছে 'পিলু', এই সিরিয়ালে দেখা যাবে গৌরব ও মেঘাকে


গৌরব রায়চৌধুরী (Gaurav Roychowdhury) আবারও ফিরছেন সিরিয়ালে। তবে তিনি কিছুতেই ভাঙতে চাননি তাঁর আপকামিং সিরিয়াল সম্পর্কে বিস্তারিত তথ্য। কিন্তু প্রোমো তো ভাইরাল হলই। খুব শীঘ্রই জি বাংলার পর্দায় আসতে চলেছে নতুন সিরিয়াল ‘পিলু’।

‘পিলু’-তে গৌরব অভিনয় করছেন এক সঙ্গীতজ্ঞ-র ভূমিকায়। পিলুর দাদু তাঁকে নিয়ে এসেছেন পিলুদের বাড়ি। ঘন্টায় ঘন্টায় সেই সঙ্গীতজ্ঞকে গরম জল ও লবঙ্গর যোগান দিতে হয় গলা ভালো রাখতে। কিন্তু একসময় পিলু তাকে শেখায় প্রকৃতিকে অনুভব করলে গান গাওয়া সম্ভব। পিলুর ভূমিকায় অভিনয় করছেন মেঘা দাঁ (Megha Daw)। এটি তাঁর প্রথম সিরিয়াল। ‘ডান্স বাংলা ডান্স’-এর জনপ্রিয় প্রতিযোগী ছিলেন মেঘা।

আরো পড়ুন -  দক্ষিন ভারতে পাড়ি দিতে চলেছে ‘মিঠাই’, বদলে যাবে সিরিয়ালের নাম!

তবে ‘পিলু’ কবে থেকে শুরু হবে, তা জানা যায়নি। একইসঙ্গে জানা যায়নি, কোন সিরিয়ালের উপর এবার কোপ পড়তে চলেছে। কারণ গত বছর লকডাউনের পর থেকেই চ্যানেলগুলিতে একটি জিনিস পরিলক্ষিত হয়েছে। সেটি হল টিআরপি কোনো ভাবে একটু কমে গেলেই সেই সিরিয়ালটি বন্ধ করে দেওয়া হচ্ছে। তা নতুন সিরিয়াল হোক বা পুরানো। ফলে এই প্রসঙ্গে আবারও উঠে আসছে ‘কৃষ্ণকলি’র নাম, কমেন্ট বক্সে অনেকেই এই ধারাবাহিক বন্ধের দাবি জানিয়েছেন। যদিও এই সিরিয়ালটি খুব একটা খারাপ টিআরপি দেয় এমনটা নয়, তাতেও সিরিয়ালটি অনেকগুলো পর্ব অতিক্রম করেছে। এই মুহূর্তে তার চিত্রনাট্য গতানুগতিক। ফলে ‘কৃষ্ণকলি’ বন্ধ হয়ে যেতে চলেছে কিনা এখন সেটাই দেখার।

আরো পড়ুন -  আন্ডারওয়ার্ল্ড মাফিয়াদের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন যেসব বলিউড নায়িকারা

‘পিলু’-র মাধ্যমে সাময়িক বিরতির পর আবারও ছোট পর্দায় ফিরছেন গৌরব। এর আগে তাঁর শেষ সিরিয়াল ছিল ‘ওগো নিরুপমা’। এছাড়াও ‘একান্নবর্তী’ নামে একটি ফিল্মের শুটিং করেছেন তিনি। এই কমিটমেন্টগুলি শেষ হওয়ার পরেই তাঁর হাতের টিউমারের অস্ত্রোপচার হয়। এরপর চিকিৎসকের পরামর্শে বিশ্রামে ছিলেন গৌরব।

আরো পড়ুন -  ভেঙেছে দুটো বিয়ে, সংসারহীন হয়েও আজ বিশাল সুখী অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়!