রাখি বন্ধনের দিনেও রাখি সাওয়ান্তের ড্রামা, ভাইয়ের পকেট থেকে চুরি করলেন টাকার বান্ডিল!

রাখি বন্ধনের দিনেও রাখি সাওয়ান্তের ড্রামা, ভাইয়ের পকেট থেকে চুরি করলেন টাকার বান্ডিল!

তার পরিচয় ড্রামা কুইন নামে, সর্বদা নতুন কিছু করে লাইমলাইটে থাকেন তিনি। কখনো স্পাইডার ম্যান সেজে রাস্তায় উদ্যম নাচ আবার কখনো সুশান্ত কে স্বপ্নে তার সন্তান হিসেবে দেখা,আচমকা উদ্ভট কান্ড ঘটিয়ে প্রকাশ্যে আসেন রাখি সাওয়ান্ত।এবার প্রি রাখি বন্ধনে ভাইকে রাখি পরিয়ে তার কাছ থেকে জোর করে টাকার বান্ডিল নিয়ে নিলেন রাখি।

বিগ বসের একজন পারটিসিপেন্ট ছিলেন রাখি। একজন আইটেম ড্যান্সার হিসেবেও খ্যাতি পেয়েছিলেন তিনি। কখনো অটোতে চেপে জিম যাওয়া বা রাস্তায় দাড়িয়ে ডাব খাওয়া সব কিছুতেই অন্যান্যদের থেকে কিছুটা ব্যতিক্রম রাখি। তার সমস্ত অস্বাভাবিক আচরণ দেখে মাঝে মাঝেই সমালোচনার মুখে পড়তে হয় তাকে।

গত ২২ শে আগষ্ট ছিল রাখি বন্ধন উৎসব। তার আগে নিজের জিমের ট্রেনারের সঙ্গে রাখি পালন করেছেন তিনি। এই ট্রেনার কে ভাই বলে ডাকেন তিনি। এদিন “বেহনা কি ভাইকি কলার মে” গানে ভিডিও করেছিলেন রাখি। ভাই কে রাখি পরিয়ে তার কাছ থেকে মাত্র ১০ টাকা পেলেন। সঙ্গে সঙ্গে নিজের গলার ওড়না ভাই এর গলায় পেঁচিয়ে তার পকেট থেকে নোটের বান্ডিল বের করে গুনতে থাকেন।এই ভিডিও দেখে হাসিতে ফেটে পড়েছেন নেটবাসি। কেউ কেউ আবার রাখীকে পাগল বলে সম্মধন করেন।

প্রায় রোজ এমন বিচিত্র ঘটনা ঘটিয়ে থাকেন রাখি সাওয়ান্ত। তবে মাঝে মাঝেই তার অসহায় মানুষের প্রতি সহানুভূতি আর সাহায্যের হাত বাড়ান দেখে তাঁর তারিফ করতেও ছাড়েন না নেটাগরিক।