নাচের বদলে হাঁটছেন! বাবার বয়সী অভিনেতা জিতের সঙ্গে রোমান্টিক নাচ করে ট্রোলড দিতিপ্রিয়া

নাচের বদলে হাঁটছেন! বাবার বয়সী অভিনেতা জিতের সঙ্গে রোমান্টিক নাচ করে ট্রোলড দিতিপ্রিয়া

“করুণাময়ী রানী রাসমণি” ধারাবাহিক শেষ হলেও রানিমার জনপ্রিয়তা কিন্তু কোনো অংশে কমেনি। মাঝে মধ্যেই জি বাংলার ডান্স রিয়ালিটি শো ” ডান্স বাংলা ডান্স” এর মঞ্চে দেখা যায় রাণীমা অর্থাৎ দিতিপ্রিয়া রায় কে। সম্প্রতি গণেশ চতুর্থী উপলক্ষ্যে আমন্ত্রিত হয়ে এসেছিলেন দিতিপ্রিয়া। কালো সিকুইন শাড়িতে ঝলমল করছিলেন তিনি। বিচারক,অভিনেতা জিতের সঙ্গে ” খুঁজেছি তোকে রাত বিরেতে” গানে দুর্ধর্ষ নাচ করলেন দিতিপ্রিয়া। কিন্তু দিতিপ্রিয়ার নাচ দেখে উঠেছে হাসির রোল। প্রথমত বাবার বয়সী নায়কের সঙ্গে নাচ আর দ্বিতীয়ত নাচ নয় হেঁটেছেন তিনি। এই দুটি অভিযোগে ট্রোলড হয়েছেন অভিনেত্রী।

শিশুশিল্পী হিসেবে কয়েকটি সিনেমায় অভিনয় করলেও, দিতিপ্রিয়া সবথেকে বেশি পরিচিত পান “করুণাময়ী রানী রাসমণি”ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করে। সিরিয়াল শেষ হলেও তার রেশ এখনও কাটেনি। কয়েকদিনের মধ্যেই “তানসেনের তানপুরা” ওয়েব সিরিজে এক অন্য ভূমিকায় দেখা যাবে দিতিপ্রিয়া কে। অর্জুন চক্রবর্তীর বিপরীতে “অভিযাত্রিক”সিনেমায় অভিনয় করেও বেশ কয়েকটি পুরস্কার জিতেছেন দিতিপ্রিয়া।

এত গুণী একটা মেয়ে তাকেই কিনা সমালোচনার মুখে পড়তে হলো নাচ নিয়ে। উল্লেখ্য, নেটিজেন দের অভিযোগ দিতিপ্রিয়ার মত ছোট মেয়েকে জিতের মত সুপারস্টারের সঙ্গে নাচলে মানায় না। নাচের’ ন’ বোঝেন না দিতিপ্রিয়া।

তবে শুধু নাচ নিয়ে নয় দিতিপ্রিয়ার হেয়ার স্টাইল নিয়েও কটাক্ষ শুনতে হয়েছে তাকে। শাড়ির সঙ্গে মানানসই নয় চুলের কাটিং আরও কত কি। এই প্রথম নয় এর আগেও স্টেজে ” “কলঙ্কিনী রাধা”গান গেয়ে বিদ্রুপের পাত্রী হয়েছিলেন রাণীমা।