করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে দেখা যাবে না রাসমণিকে

করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে দেখা যাবে না রাসমণিকে

সম্প্রতি চলতে থাকা ধারাবাহিকগুলোর মধ্যে একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ‘করুণাময়ী রানী রাসমণি’। ধারাবাহিকটিতে রানী মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা যায় দিতিপ্রিয়া রায় কে। এই জনপ্রিয় ধারাবাহিকটি নিয়ে উঠে এল একটি চাঞ্চল্যকর তথ্য। দিতিপ্রিয়া রায় কে আর দেখা যাবে না রানি মায়ের চরিত্রে।

অভিনেত্রীকে জিজ্ঞাসা করা হলে তিনি উত্তর দেন যে খবরটি সঠিক। রাণীমার রূপে আর দেখা যাবে না দিতিপ্রিয়া রায় কে। তবে ধারাবাহিকটি বন্ধ হয়ে যাবে কিনা এ নিয়ে কোন খবর সামনে আসেনি। দিতিপ্রিয়া রায় জানিয়েছেন যে “খবরটি সঠিক, আমি আর মাত্র কিছুদিন আছি। জুন মাসেই শেষ হয়ে যাবে রানী মায়ের অংশ।” কথাগুলি বলতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন তিনি।

দিতিপ্রিয়া এমনও জানিয়েছেন যে নিজেকে প্রত্যেকদিন সন্ধ্যেবেলায় টিভিতে রানী মায়ের রূপে দেখে অভ্যস্ত হয়ে গিয়েছিলেন তিনি। তিনি বলেছেন যে‌ এই মহামারীর কারণে ধারাবাহিকটি শেষ হবার পর কিছুদিনের জন্য বিশ্রাম নেবেন তিনি। কিন্তু দর্শকদের মনে প্রশ্ন জাগছে যে এই চরিত্রটি ধারাবাহিকে না থাকলে ধারাবাহিকটি কি আদেও চলবে? এই প্রশ্নের এখনো পর্যন্ত কোন উত্তর খুঁজে পাওয়া যায় নি। দিতিপ্রিয়া কে জিজ্ঞাসা করায় তিনি উত্তর দিয়েছেন “এ বিষয়ে আমি একেবারেই কিছু বলতে পারব না”। তবে দর্শকদের মতামত দিতিপ্রিয়া না থাকলে ধারাবাহিকটি বন্ধ না হলে এর একটি প্রভাব পড়বে ধারাবাহিকে।