দুর্দান্ত ভঙ্গিতে ‘আমার ভিনদেশী তারা’ নেচে তাক লাগালেন ‘পান্তা ভাতের কুন্ডু’, রইলো ভিডিও

দুর্দান্ত ভঙ্গিতে ‘আমার ভিনদেশী তারা’ নেচে তাক লাগালেন ‘পান্তা ভাতের কুন্ডু’, রইলো ভিডিও


সম্প্রতি টেলিভিশনের পর্দায় দীপান্বিতা কুন্ডু অর্থাৎ সেই পান্তাভাতের ছোট্ট কুন্ডু কে দেখতে পাওয়া যায়। সোশ্যাল মিডিয়ার পর্দাতে তার একটি ইউটিউব চ্যানেল আছে। যে চ্যানেলটির নাম দীপান্বিতা কুন্ডু। এর সাবস্ক্রাইবারের সংখ্যা প্রায় ৬০ হাজারের কাছাকাছি। সম্প্রতি ‘আমার ভিনদেশী তারা’ ‘অন্তহীন’ এর সেই বিখ্যাত গানটি অসাধারণ নাচ পরিবেশন করেছে দীপান্বিতা। ছোটবেলার নাদুসনুদুস পান্তা ভাতের কুন্ডু এখন অনেকটা বড় হয়ে গেছে। এমজি অর্থাৎ মহাগুরু অর্থাৎ মিঠুন চক্রবর্তী তাকে এই পান্তা ভাতের কুন্ডু বলে ডাকতেন। সেই থেকেই দীপান্বিতা সকলের কাছে পরিচিত হয়ে আছে পান্তা ভাতের কুন্ডু হিসাবে।

আরো পড়ুন -  শার্ট-ট্রাউজার পরে বন্ধ ঘরে হিন্দি গানে উদ্দাম নাচ 'পটলকুমার' হিয়ার, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। এই ভাবেই তো পান্তা ভাতের কুন্ডু অর্থাৎ দীপান্বিতা কুন্ডুর নাচ পৌঁছে গেছে অনেক জনের কাছে। নাচটি প্রায় ৩ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। টেলিভিশনের পর্দায় রিয়েলিটি শো’র মাধ্যমে দীপান্বিতা কুন্ডুর সকলের পছন্দের একটা বাচ্চা মেয়ে হিসাবে বিভিন্ন ধরনের নাচ করে সকলের মনের মনিকোঠায় পৌঁছে গিয়েছিল। এখন দীপান্বিতা অনেক বড় হয়ে গেছে। এখন একেবারে লেডি হয়ে গেছে তার সুন্দর নাচ দেখে প্রত্যেকেই অবাক হয়না।

আরো পড়ুন -  দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হতে চাননি বেগম করিনা, জোর করেছিলেন সইফ!

টেলিভিশনের পর্দায় যখন রিয়েলিটি-শো বন্ধ হয়ে যায় তখন কিন্তু এই ধরনের প্রতিযোগীদের আর কোনো মানুষ মনে রাখে না, কিন্তু মনে রাখার একমাত্র জায়গা হল এই সোশ্যাল মিডিয়াগুলি ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউবে নানান রকমের ভিডিও আবার করে দেওয়ার ফলে মানুষের মনে কিন্তু এই ধরনের প্রতিযোগিতা মনের মধ্যে থেকে যায়। এইভাবেই বিনোদনের নানা ভিডিও সকলকে আনন্দ দিতে প্রস্তুত। দেখে নিন ভাইরাল ভিডিও –

আরো পড়ুন -  জন্মের পর নার্সের পরামর্শ মন দিয়ে শুনছে সদ্যোজাত শিশু, হু-হু করে ভাইরাল ভিডিও