ভালোবাসা এখনও রয়েছে! বিক্রম বাত্রার বাবা-মায়ের জন্মদিনে আজও ফোন করেন ডিম্পল

ভালোবাসা এখনও রয়েছে! বিক্রম বাত্রার বাবা-মায়ের জন্মদিনে আজও ফোন করেন ডিম্পল


এই পৃথিবীতে সবথেকে শ্রেষ্ঠ বন্ধন হলো ভালোবাসা। যার জেরে আজও অপেক্ষারত একটি মেয়ে। ডিম্পল চিমা , এই নামটা হয়তো অনেকেই জানতেন না এতদিন। কিন্তু সম্প্রতি মুক্তিপ্রাপ্ত “শেরশাহ” সিনেমার দৌলতে নামটা সকলের মুখে মুখে ফিরছে। ভারতীয় সেনা জওয়ান বিক্রম বাত্রার বাগদত্তা ডিম্পল। কিন্তু একটা দুর্ঘটনায় শেষ হয়ে যায় ওদের ভালোবাসার আখ্যান। কার্গিল যুদ্ধে প্রয়াত হন বিক্রম। প্রেমিকের স্মৃতি বুকে ধরে রেখে আজও তার বাবা মায়ের জন্মদিনে শুভেচ্ছা জানান ডিম্পল।

আরো পড়ুন -  দিদি দিশার মতোই পারদর্শী বোন, টেবিলের উপর পাতলা ফিনফিনে পোশাকে দুর্দান্ত নাচ খুশবুর, দেখুন ভিডিও

পরিচালক বিষ্ণ বর্ধনের ছবি ‘ শেরশাহ ‘ ছবির কাহিনী শহীদ বীর বিক্রম বাত্রার জীবন কাহিনী। সেখানে বর্ণিত হয়েছে বিক্রম আর ডিম্পল এর কাহিনী। এই ছবি ব্লকবাস্টার হয়েছে মুক্তির কয়েকদিনের মধ্যেই। বিক্রমের চরিত্রে সিদ্ধার্থ মালহোত্রার অভিনয় নজর কেড়েছে দর্শকের। অন্যদিকে কিয়ারা আদভানি ডিম্পল এর ভূমিকায় অনবদ্য। বিক্রমের বাবা ও মা ছবিটি দেখে সন্তোষ প্রকাশ করেছেন। তারা আরো জানিয়েছেন, এখনও নিয়মিত তাদের পরিবারের খোঁজ রাখেন ডিম্পল। তারা আরো বলেন কোনো সঠিক সিদ্ধান্ত গ্রহণে বিক্রম কে তারা আটকাননি। ডিম্পল এর যারপরনাই প্রশংসা করেছেন তারা।

আরো পড়ুন -  দীর্ঘদিন করেন না সিনেমা, শুধুমাত্র বিজ্ঞাপনের কাজ করে কিভাবে বিলাসবহুল জীবন কাটাচ্ছেন করিশ্মা কাপুর!

১৯৯৯ সালে কার্গিল যুদ্ধে বিক্রমকে হারানোর পর আর বিয়ে করেননি ডিম্পল। দুই পরিবারের মতামত নিয়েই এই কাজ করেছিলেন ডিম্পল। আজও তার স্মৃতিতে টাটকা তার আজীবনের ভালোবাসা বিক্রম।

আরো পড়ুন -  ৯৮ বছর বয়সে প্রয়াত সর্বকালের সেরা অভিনেতা 'ট্রাজেডি কিং' দিলীপ কুমার, শোকস্তব্ধ গোটা দেশ

ভালোবাসা এখনও রয়েছে! বিক্রম বাত্রার বাবা-মায়ের জন্মদিনে আজও ফোন করেন ডিম্পল

পরপর অনেক গুলো ছবি বাণিজ্যিক ভাবে ব্যাবসা করতে না পারলেও এই ছবিটি সিদ্ধার্থের ক্যারিয়ারের একটা টার্ন বলা যায়। ২০২১ এর চলতি আগস্টে মুক্তি পাওয়া মিমি ও শেরশাহ নিরাশ করেনি দর্শক কে।