কষ্ট না করলে কেষ্ট মেলে না, গোলন্দাজের শ্যুটিং-এ ফুটবল খেলার সময় পায়ের আঙুল ভেঙেছিল দেবের!

কষ্ট না করলে কেষ্ট মেলে না, গোলন্দাজের শ্যুটিং-এ ফুটবল খেলার সময় পায়ের আঙুল ভেঙেছিল দেবের!


কথায় বলে কষ্ট না করলে কেষ্ট মেলে না। এই কথাটাই ফলে গেল ” গোলন্দাজ” ছবির ক্ষেত্রে। জানা যাচ্ছে,ছবির নায়ক দেবের পায়ের আঙ্গুল ভেঙে গিয়েছে এই ছবির শুটিং এর সময়। হ্যা এমনটাই জানালেন ছবির পরিচালক ধ্রুব বন্দোপাধ্যায়।

নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারি যিনি ফুটবলের ইতিহাসে একটা বিস্ময়। ইংরেজদের খেলা খেলে ভারতের মাটিতেই ইংরেজদের হারিয়েছেন তিনি। অথচ এতদিন তার নাম বা পরিচয় জানতেন না সিংহভাগ মানুষ। সেই নগেন্দ্রপ্রসাদের জীবন নিয়ে পরিচালক তৈরি করলেন,গোলন্দাজ। যার মূল আকর্ষণ দেব। ছবিতে খালি পায়ে ফুটবল খেলতে গিয়ে মারত্মক চোট পান অভিনেতা। তার পায়ের দুটো আঙ্গুল ভেঙে যায়। আশ্চর্যের বিষয় হল দেব ভাঙ্গা আঙ্গুল নিয়ে শুটিং চালিয়ে গিয়েছিলেন।

আরো পড়ুন -  বছর শুরু সুখবর দিয়ে, মা হতে চলেছেন কাজল আগরওয়াল, পোস্ট করলেন বেবিবাম্পের ছবি

বিশ্বকর্মা পুজোর দিনেই এই ছবির ট্রেলার দেখে উত্তেজনা ধরে রাখতে পারছেন না ভক্তরা। ছবিতে শোভনের গলায় একটি গান শোনা যাচ্ছে।গানের প্লট খেলার মাঠ।তবে কেবল পায়ের আঙ্গুল নয়,তার হাঁটু,বুকের পাঁজরে কুস্তি করতে গিয়ে এলোপাথাড়ি আঘাতপ্রাপ্ত হতো। কিন্তু দেব সব বাধা উপেক্ষা করে ক্যামেরার সামনে অবিচল।

আরো পড়ুন -  ৪ মাসে পা দিয়েছে ছোট্ট কেশব! ছেলের সাথে মিষ্টি মুহূর্তের ছবি শেয়ার করলেন মধুবনী

ছবিতে দেব ছাড়াও নায়িকা হয়েছেন ঈশা সাহা। ছবিটি শুটিং হয়েছে কলকাতা ও পার্শ্ববর্তি অঞ্চলে। এদিন প্রিমিয়ারে পরিচালকের মুখে প্রশংসা শুনে দেবের মন্তব্য,আমি ফুটবল খেলা পারতাম না তাই এটা আমার একটা অ্যাচিভমেন্ট হয়ে থাকবে।কত বড় মাপের অভিনেতা হলে অনায়াসে নিজের দোষগুণ স্বীকার করা যায়।

আরো পড়ুন -  প্রেমিকাকে জন্মদিনের শুভেচ্ছা দেবের, অভিনেতার ভালোবাসায় আপ্লুত রুক্মিণী