ইন্ডিয়ান আইডলে জয়ী হয়েও খুশি নন পবনদীপ, প্রকাশ্যে এল কারণ

ইন্ডিয়ান আইডলে জয়ী হয়েও খুশি নন পবনদীপ, প্রকাশ্যে এল কারণ

ভারতের পঁচাত্তরতম স্বাধীনতা দিবসের দিন সোনি টিভির জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল-12′ -এর বিজয়ীর শিরোপা পেলেন উত্তর ভারতের পবনদীপ রাজন (pawandeep Rajan)। তাঁর হাতে তুলে দেওয়া হয়েছে পঁচিশ লক্ষ টাকার চেক, বিজয়ীর ট্রফি ও একটি মারুতি সুইফট গাড়ির চাবি। কিন্তু প্রতিযোগিতা জিতে খুশি নন পবনদীপ। কারণটা এবার নিজেই জানালেন তিনি।

পবনদীপ ভাবেননি, তিনি ট্রফি জিতবেন। তিনি বলেছেন, তাঁর মতে, শোয়ের ছয় জন প্রতিযোগী ট্রফি জেতার যোগ্য ছিলেন। তাই নিজের হাতে বিজয়ীর ট্রফি নিতে তাঁর খারাপ লাগছিল। শেষ অবধি কিভাবে জিতে গেলেন তা জানেন না পবনদীপ। তবে শোয়ের শেষেও তাঁদের প্রত্যেকের সঙ্গে প্রত্যেকের যোগাযোগ থাকবে বলে জানিয়েছেন তিনি। একটি রোড ট্রিপের প্ল্যান করছেন তাঁরা, বললেন পবনদীপ।

ইতিমধ্যেই সুরকার-গায়ক হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya)-র মিউজিক ভিডিওতে গান গেয়েছেন পবনদীপ। হিমেশের সঙ্গে কাজ করে খুশি পবনদীপ জানিয়েছেন, তাঁর নির্দেশনায় কাজ করার অভিজ্ঞতা দারুণ। এছাড়াও পবনদীপের একাধিক মিউজিক ভিডিও রয়েছে যেগুলি তিনি ‘ইন্ডিয়ান আইডল’-এ আসার আগে বানিয়েছিলেন। এর আগে 2015 সালে ‘ভয়েস অফ ইন্ডিয়া’ জিতেছিলেন পবনদীপ। তবে তিনি মনে করেন, ‘ইন্ডিয়ান আইডল’ তাঁকে বেশি পরিচিতি দিয়েছে।

‘ইন্ডিয়ান আইডল’-এ বিশেষ অতিথি হিসাবে এসেছিলেন করণ জোহর (Karan Johar)। করণ পবনদীপকে তাঁর ফিল্মে প্লে-ব‍্যাক করার প্রস্তাব দিয়েছিলেন। ফলে পবনদীপ অপেক্ষা করছেন করণের ডাকের। ভবিষ্যতে এ.আর.রহমান (A.R.Rahman), প্রীতম (Pritam)-এর মতো সুরকারদের সঙ্গে কাজ করার পাশাপাশি সলমান খান (salman khan)-এর জন্য প্লে-ব‍্যাক করতে চান তিনি। কারণ সলমান তাঁর প্রিয় নায়ক।