রাজা-মাম্পির সংসারে তৃতীয় ব্যক্তির আগমন, রুকমাকে নিয়ে নতুন মিম ঘিরে বিতর্ক

রাজা-মাম্পির সংসারে তৃতীয় ব্যক্তির আগমন, রুকমাকে নিয়ে নতুন মিম ঘিরে বিতর্ক


বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ রুকমা রায় (Rooqma Ray) এখন বেশ চর্চিত একজন টেলিঅভিনেত্রী, বিশেষ করে তিনি একাধিক ধারাবাহিকে অভিনয় করলেও ‘দেশের মাটি’র(Desher Maati) মতো চর্চিত বোধহয় আর কোথাও হননি। যদিও তিনি এই ধারাবাহিকের মূল চরিত্র নয়, কিন্তু তাঁর চরিত্র মাম্পি (Mampi) খুব জনপ্রিয় হয়ে উঠেছে।

বিশেষ করে তাঁর আর রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunoday Banerjee) ওরফে রাজার সঙ্গে রুকমার ধারাবাহিকের সম্পর্ক বেশ পছন্দের নেটিজেনদের। বারবার Rampi জুটির সঙ্গে ধারাবাহিকের মুখ্য চরিত্র নোয়া-কিয়ানের (Noya-Kiyan) সঙ্গে তুলনা করা হয়। করা হয় তাঁদের নিয়ে একাধিক মিমও। নেটপাড়ায় কিছুদিন ধরেই ঘোরাফেরা করছে মাম্পির (Mampi) নতুন মিম, ‘কপাল পোড়া রুকমা দিদি’র। আর সেখানে আবার আঙুল দিয়ে বোঝানো হয়েছে যতকটা ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি সব ধারাবাহিকেই তৃতীয় ব্যক্তির কারণে সম্পর্ক ভেঙেছে রুকমার (Rooqma Ray)।

মিমে প্রথমেই রয়েছে ‘কিরণমালা’ ধারাবাহিকের কথা। যেখানে রাজকন্যা ‘কিরণ’ ওরফে রুকমা ভালবেসেছিলেন রাজপুত্র পৃথ্বীরাজকে। সেখানেও কিরণের পথের কাঁটা হয়ে দাঁড়িয়েছিলেন ‘বজ্রমালা’ ওরফে মধুবনী ঘোষ। এছাড়া ‘কুন্দফুলের মালা’ ধারাবাহিকেও ‘অংশু’ আর ‘ঘুঙুর’-এর মাঝে বাধা হয়ে এসেছিল ‘শকুন্তলা’। আর এখন রাজা-মাম্পির মাঝে এসেছে নীলপাখি অর্থাৎ সৈরিতি বন্দ্যোপাধ্যায় (Sairity Banerjee)।

রাজা-মাম্পির সংসারে তৃতীয় ব্যক্তির আগমন, রুকমাকে নিয়ে নতুন মিম ঘিরে বিতর্ক

আর এতেই বারবার মন খারাপ হচ্ছে রুকমার। মিমে রুকমার (Rooqma Ray) চোখের জল ফেলার রূপও দেখা যাচ্ছে। আর অভিনেত্রী বলছেন, ‘একটা সিরিয়ালেও কি শান্তিতে সংসার করতে পারব না আমি?’ যদিও এই প্রথম নয়, বাংলা ধারাবাহিকে প্রতিটি ধারাবাহিকেই রয়েছে তৃতীয় ব্যক্তির হানা নায়ক-নায়িকার মাঝে। যাকে দিয়ে গল্প এক্কেবারে রসালো করে তোলা হয়।

আরো পড়ুন -  ‘ফ্রেন্ডশিপ ডে'-তে পরিচালকের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে অভিনেত্রী শ্রুতি দাস! ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়