বাংলার মেয়ে বলেই কি জেতানো হল না অরুণিতাকে? ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছে নেটিজেনরা

বাংলার মেয়ে বলেই কি জেতানো হল না অরুণিতাকে? ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছে নেটিজেনরা


গতকাল ছিল ভারতের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল এর গ্র্যান্ড ফিনালে। ৬ জন প্রতিযোগীর মধ্যে সেরার সেরা কে বেছে নেওয়ার লড়াই ছিল।এরমধ্যে যাদের দিকে বিশেষ নজর ছিল দর্শকদের তারা হলেন হিমাচলের পবনদ্বীপ রাজন আর বাংলার বনগার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল। বিশেষত বাঙ্গালী মিষ্টি মেয়ে অরুনিতা কেই উইনার হিসেবে দেখতে চেয়েছিলো সিংহভাগ দর্শক। কিন্তু হলো উলটো পুরাণ। সেরার ট্রফি গেলো পবনদ্বীপের ঘরে।

উল্লেখ্য বেশ কয়েকদিন ধরেই উন্মাদনা ছিলো সকলের মনেই। ৮ মাসের দীর্ঘ পথচলা সমাপ্ত হবে স্বাধীনতার দিনে। আর এদিনই হয়তো বিজয়িনী হিসেবে আবারও শ্রেষ্ট আসন নেবে অরুনিতা। নিজের মায়াবী সুর আর সুরেলা কণ্ঠে জাদু ছড়িয়েছিল বছর ১৭ র মেয়েটি। বাংলার ঘরে ঘরে রব উঠেছিল হয়তো আবার এক বঙ্গতনয়া পৌঁছাবে আরব সাগর পাড়ে।

ইন্ডিয়ান আইডল এর মঞ্চে শুধু গান ই নয় TRP বাড়ার আরো একটি কারণ ছিল পবন আর অরুনিতার প্রেম কাহিনী। গুঞ্জন ছড়িয়েছিল এই পাহাড়ি ছেলেটির সঙ্গেই নাকি সাঙ্গীতিক প্রেমের বাঁধনে জড়িয়েছে মিষ্টি মেয়েটি। তাদের দুষ্টুমিষ্টি প্রেমের গুজবে মাতোয়ারা হয়েছিল ভক্তকুল, কেউ কেউ আবার নেহাতই নাটক বলে দাবি করেন এই সম্পর্ককে।

কিন্তু গতকাল এর বিচারের পর কার্যত মুষড়ে পড়েছে অরুনিতার ফলোয়ার থেকে প্রতিবেশীরা। তাদের অভিযোগ এটা অন্যায়।ফলাফলের কোনো ভিত্তি নেই। এটা সম্পূর্ণ অনৈতিক, অরুনিতাই ইন্ডিয়ান আইডল এর যোগ্য বিজয়ী। এছাড়াও অনেকে মনে করছেন বাংলার মেয়ে বলেই অরুনিতাকে জেতানো হল না। অনেকে আবার ক্ষোভের মুখে এই শো বয়কটের ডাক দিয়েছেন।

আরো পড়ুন -  সম্পর্কে ধরল ভাঙন! অরুণিতাকে ছেড়ে দক্ষিণী নায়িকা চিত্রার সঙ্গে রোম্যান্সে মত্ত পবনদীপ