অমিতাভের কাছে নালিশ জানালেন দীপিকা, অভিযোগ শুনে রণবীরকে ধমকলেন বিগ বি!

অমিতাভের কাছে নালিশ জানালেন দীপিকা, অভিযোগ শুনে রণবীরকে ধমকলেন বিগ বি!


প্রতি শুক্রবারই সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন চ্যানেলে অনুষ্ঠিত হয় অতি পরিচিত ‘কৌন বনেগা ক্রোড়পতি’ শো-টি। এই শো-এর হোস্ট স্বনামধন্য অভিনেতা অমিতাভ বচ্চন ওরফে বিগ বি। এই শুক্রবারের পর্বে ‘কৌন বনেগা ক্রোড়পতি’-এর মঞ্চে উপস্থিত ছিলেন দীপিকা পাডুকোন এবং ফারহা খান। আগে থেকেই এই পর্বের প্রোমো নিয়ে অনেক উৎসাহ ছিল দর্শকদের মধ্যে। প্রোমোগুলি দেখেই বোঝা যাচ্ছিল যে এই পর্বটি হয়ে উঠতে চলেছে বেশ মজাদার।

বলিউড জগতে দীপিকা-রণবীরের রসায়ন অনেকেই পছন্দ করেন। ২০১৮ সালের নভেম্বর মাসে ইতালিতে এই তারকা জুটি গাঁটছড়া বাঁধেন। বিভিন্ন রিয়েলিটি শো-তে এই তারকা দম্পতিকে গেস্ট অ্যাপিয়ারেন্সে দেখা যায়। বিভিন্ন আওয়ার্ড ফাংশনেও রণবীরকে দীপিকার জন্য নিজের মনের ভাব প্রকাশ করতে দেখা গেছে। সম্প্রতি দীপিকা-রণবীর জুটির সম্পর্কে আরেক মজার তথ্য উঠে এলো দর্শকদের সামনে।

আরো পড়ুন -  ভালো চরিত্র ওনারাই পেতেন, অমিতাভের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ অভিনেতা শরৎ সাক্সেনার

দীপিকা পাডুকোনকে তাঁর স্বামী রনবীর সিংহ-এর সম্পর্কে অভিযোগ জানাতে দেখা গেলো বিগ বি-এর কাছে। তিনি বলেছেন, বেশিরভাগ স্ত্রীদেরই তাঁদের স্বামীর বিষয়ে অনেক অভিযোগ থাকে। তার ক্ষেত্রেও এটি নতুন নয়। অনেক বছর ধরে রণবীর তাঁকে প্রতিজ্ঞা করেছিলেন যে তিনি দীপিকার জন্য প্রাতরাশ তৈরি করবেন কিন্তু আজ পর্যন্ত সেটি হয়ে ওঠেনি। আর যখনই তিনি এই সম্পর্কে স্বামীকে জিজ্ঞেস করেন, তখনই তিনি তার উত্তরে বলেন যে, তিনি নয় ব্যস্ত আছেন নয়তো শুট আছেন, ইত্যাদি। এরপর তিনি বিগ বি-এর কাছে প্রশ্ন ছুড়ে দেন যে তিনি কি কোনদিন রান্না করেছেন? এর উত্তরে বিগ বি বলেন যে নিশ্চয়ই তিনি করেছেন। তিনি গরম জল করে তার মধ্যে ডিম দিয়েছেন, ব্যাস ডিম সেদ্ধ তৈরি! এটি শুনে হাসির রোলে মেতে উঠেছেন দীপিকা পাডুকোন, ফারহা খান এবং দর্শকদের সকলেই।

আরো পড়ুন -  মাস্ক খুলে নিরাপত্তারক্ষীকে দিলেন নিজের পরিচয়, দীপিকার এমন আচরণে মুগ্ধ নেটিজেনরা

এরপর বিগ বি মজা করেই রণবীরকে ফোন করেন। বিগ বি তাঁকে বলেন যে, তাঁর স্ত্রী তাঁর সম্পর্কে অনেক অভিযোগ করছেন তাঁর কাছে। এটি শুনে রণবীর-দীপিকাকে বলেন যে তিনি তো দীপিকাকে বলেছিলেন বিগ বি-কে তাঁর প্রণাম ও শুভেচ্ছা জানাতে, তার পরিবর্তে দীপিকা বিগ-বির কাছে তার নামে নালিশ করছেন! এরপর দীপিকা হেসে বলেন যে আগে তিনি দীপিকার জন্য ব্রেকফাস্ট বানান তারপর তিনি তাঁর হয়ে বিগ বি-কে প্রণাম ও শুভেচ্ছা জানাবেন। এই ভাবেই মজা এবং হাসিতে অনুষ্ঠানটি এগিয়ে যায়।

এই পর্বে দীপিকা তাঁর এককালের দীর্ঘ অবসাদের কথাও উল্লেখ করেছেন। তিনি বলেছেন তিনি এই অবসাদ কাটিয়ে ওঠার পর একটি সংগঠন তৈরি করেছেন যেটি মানুষের মানসিক অবসাদ এবং অবসন্নতা কাটাতে সাহায্য করে। দীপিকা তাঁর এই কঠিন সময়ের কথা বলতে গিয়ে এও বলেছেন, “কাজে যেতে ইচ্ছে করত না আমার। কোথাও যাওয়ার, কারও সঙ্গে দেখা করার কোনও ইচ্ছে ছিল না। জানি না আমার এইটা বলা উচিত হবে কি না, কিন্তু নিজের মধ্যে বার বার বেঁচে থাকার তাগিদের অভাব অনুভব করেছি আমি।”