চমক দিতে ভাসুরের সঙ্গে ঘুড়ি ওড়াবেন ‘সর্বজয়া’! টিআরপি-তে প্রথম তিনে থেকেও বিতর্কে দেবশ্রী!

চমক দিতে ভাসুরের সঙ্গে ঘুড়ি ওড়াবেন ‘সর্বজয়া’! টিআরপি-তে প্রথম তিনে থেকেও বিতর্কে দেবশ্রী!


এই মুহূর্তে জি বাংলায় দেবশ্রী রায় অভিনীত ‘সর্বজয়া’ ছুটছে দুরন্ত গতিতে। প্রথম থেকে এখনো অবধি তার জায়গা টিআরপি তালিকার তৃতীয় স্থানে। বাংলার দর্শক তাদের হারিয়ে যাওয়া অভিনেত্রীকে ফের ছোট পর্দায় ফিরে পেয়েছেন। যারা একটা সময় দেবশ্রী, শতাব্দী, ঋতুপর্ণার ছবি দেখে অভ্যস্থ তাদের কাছে দেবশ্রী রায়ের কামব্যাক একটা দারুন অনুভুতি।

আরো পড়ুন -  এত চেষ্টার পরেও আজ মন্নতে ফেরা হল না আরিয়ানের, কিন্তু কেন?

যদিও, দীর্ঘ বছর বিরতির পর দেবশ্রীর এই প্রত্যাবর্তন অনেকেই ভালো চোখে দেখেননি। প্রথমদিকে তাকে ‘বাসি রসগোল্লা’ বলেও কটাক্ষ করা হয়। কিন্তু, সমস্ত ঘাত প্রতিঘাত সরিয়ে তিনি জানান দেন তার অভিনয় তার গুণের পরিচয় দেবে। এরপর ‘সর্বজয়া’ ধারাবাহিকের হাত ধরে তিনি প্রমাণ করে দেন যে ক্যামেরার সামনে এখনও তিনি সাবলীল এবং সহজ।

আরো পড়ুন -  ৬০-এ পা দিলেন কলকাতার রসগোল্লা, আজও বাঙালি দর্শকের হৃদয়ে সেরা অভিনেত্রী দেবশ্রী রায়

এদিকে, কিছু ধারাবাহিক প্রেমী মানুষ দেবশ্রীর অভিনয়ে হতবাক। তাদের ধারণা দেবশ্রী শুধুই স্ক্রিপ্ট পড়ছেন, তিনি অভিনয় ভুলেছেন। কেউ কেউ এমনটাও বলছেন, গল্পের সঙ্গে দেবশ্রী রায়কে একদম মানায় নি। বেমানান গল্পে দেবশ্রী পা বাড়িয়েছেন। কিন্তু, দর্শকরা এমন চটলেন কেন?

সম্প্রতি, তালের বড়া নিয়ে একটা বড় পর্ব শেষ হল সর্বজয়া গল্পে, এবার যোগ হয়েছে ঘুড়ি ওড়ানো নিয়ে। বড় ভাসুরের সঙ্গে ঘুড়ি ওড়াবেন সর্বজয়া। এই নিয়েই এগোচ্ছে গল্প। কিন্তু, দর্শকরা এই গল্প আর অভিনয় দেখে শুধুই ন্যাকামো তকমা দিয়েছেন। এছাড়াও দেবশ্রী রায় তুলনামূলক বেশি ওভার অ্যাকটিং করছেন বলে একংশের দাবী। তাদের চোখে দেবশ্রী রায়ের আরেকটু ভালো করে স্ক্রিপ্ট বুঝে এগোনো উচিত ছিল।

আরো পড়ুন -  প্রথম সপ্তাহেই বাজিমাৎ করল ‘সর্বজয়া’! ‘বাসি রসগোল্লা’ ট্রোলের মোক্ষম জবাব দেবশ্রী রায়ের