সুপারস্টার বলে লাইন ছাড়াই এগিয়ে যাচ্ছিলেন সলমন! CISF জওয়ানের ধমকে ঘাবড়ে গেলেন ভাইজান

সুপারস্টার বলে লাইন ছাড়াই এগিয়ে যাচ্ছিলেন সলমন! CISF জওয়ানের ধমকে ঘাবড়ে গেলেন ভাইজান

তাকে নিয়ে ভক্তদের কৌতুহলের শেষ নেই। বলিউডের ভাইজান তিনি, তাকে ক্যামেরাবন্দি করার জন্য মুখিয়ে থাকেন পাপারাতজি। আদতে দয়ালু স্বভাবের হলেও মাঝেমধ্যেই ভক্তদের অন্যায় আবদার এ বেজায় চটেন সাল্লু মিয়া। সম্প্রতি রাশিয়া যাওয়ার জন্য মুম্বাই বিমানবন্দরে দেখা গেলো তাকে। সেখানে নতুন ছবি ” টাইগার ৩ ” জন্য শুটিং শুরু করবেন সলমন।বিমানবন্দরে পৌঁছাতেই এক CISF অফিসার কিভাবে “সেলিব্রিটি” র সামনে দাড়িয়ে নিজের কর্তব্য পালন করেছেন সেই ভিডিও ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে।

সেই নব্বই এর দশক থেকে যে তিন খান রাজ করে যাচ্ছেন বলিউডে। তাদের মধ্যে অন্যতম সলমন খান।সেই শুরুর দিনগুলো থেকেই দর্শক মনে জায়গা করে নিয়েছিলেন সলমন যা আজও অক্ষুণ্ন। তাই যেখানেই ভাইজান সেখানেই ক্যামেরার আর ফ্যানদের হুরোহুরী। ভাইজানের সিনেমার মতো তার জীবন ও ব্লক বাস্টার।

নিজের পরিবর্তী ছবির শুটিংয়ের জন্য সলমনের গন্তব্য এখন রাশিয়া। তাই সেদেশে পৌঁছাতে মুম্বাই এয়ারপোর্ট থেকে যাত্রা করছিলেন অভিনেতা। তাকে লেন্সবন্দী করতে এগিয়ে আসে ভীড়। শুধু একটা সেলফির জন্য মুখিয়ে থাকে জনতা। আর নিজের সামর্থ্য মত মাস্ক খুলে হাসিমুখে পোজ দিয়েছিলেন সলমন।আবার মাঝে মাঝে ধমকাতেও শোনা গেলো তাকে।বিমানবন্দরে ঢোকার মুখে এক কর্তব্যরত CISF জওয়ান তাকে আটকে দেন।সব পরীক্ষা করেন বিধিনিষেধ মানেন।এমনকি ক্যামেরাম্যান দের পিছু হাঁটার আদেশ দেন। এদিকে সেই নির্দেশ মেনে পা বাড়িয়েছেন বজরঙ্গী ভাইজান।

এমন ভিডিওতে ওই জওয়ান এর দায়িত্ব আর কর্মপরায়নতা মুগ্ধ করেছে নেটবাসী কে। আবার একজন প্রথম সারির অভিনেতা হয়েও সলমনের এই দায়িত্ববোধ আর নিয়মানুবর্তিতা নজর কেড়েছে নেটিজেন এর।