‘শাকা লাকা বুম বুম’র ছোট্ট ‘খুশবু’ এখন যুবতী, সৌন্দর্যে বলিউড নায়িকাদেরও টেক্কা দেবে

‘শাকা লাকা বুম বুম’র ছোট্ট ‘খুশবু’ এখন যুবতী, সৌন্দর্যে বলিউড নায়িকাদেরও টেক্কা দেবে

হানসিকা মোটবানি নামটা শোনা শোনা লাগছে? আর যদি চিনতে না পারেন তবে খুশবু – র কথা মনে করতে পারবেন নিশ্চয়! ‘ সাকা লাকা বুম বুম ‘ খ্যাত সেই অভিনেত্রী হানসিকা। এখন তিনি ২৯ বছরের তরুণী। বর্তমানে তিনি একজন সফল ও পরিণত অভিনেত্রী।

৯০ এর দশকে সেনসেশন ছিল ছোট পর্দার ‘ সাকা লাকা বুম বুম ‘ সেখানে খুশবু নামের মেয়েটি ওই বয়সেই তার অভিনয়ের মাধ্যমে খুশবু ছড়িয়েছিল। তার পর বড়ো পর্দাতেও তার দেখা মেলে ” কোই মিল গ্যায়া ” ছবিতে। সেখানে ঋত্বিক রোশন, অমিশা প্যাটেল দের সঙ্গে অভিনয় করে নজর করেন হানসিকা।

বর্তমানে তিনি দক্ষিণী ছবির পরিচিতি মুখ। অভিনয় করছেন দক্ষতার সঙ্গে। ছোট বেলা থেকেই যে সে এক্সপার্ট! অনেক ছোট বয়সে অভিনয়ে হাতেখড়ি হয় হানসিকার। বাবা ছেড়ে চলে যাওয়ার পর মায়ের সাহচর্যে বড়ো হয়ে ওঠে সে। প্রথম সুযোগেই বাজিমাত করেন মুম্বাই এর এই ক্ষুদে শিল্পী।

এখন রীতিমতো দাপিয়ে বেড়াচ্ছেন দক্ষিনে। কয়েকটি ধারাবাহিকেও কাজ করেছেন হানসিকা।তেলেগু সিনেমা ” দেশামুদুরু ” র জন্য ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড জিতেছেন হানসিকা। অনেক শিশু শিল্পীই হারিয়ে গেছেন গ্ল্যামার ওয়ার্ল্ড থেকে কিন্তু হানসিকা মোটবানি এখনো স্বমহিমায় আসীন।