গল্পের জন্য নয়, ওয়েব সিরিজে নিজের অভিনয় নিয়ে ট্রোলিংয়ের ভয় পাচ্ছেন ‘বং গাই’!

গল্পের জন্য নয়, ওয়েব সিরিজে নিজের অভিনয় নিয়ে ট্রোলিংয়ের ভয় পাচ্ছেন ‘বং গাই’!


বাংলার প্রথম সারির ইউটিউবার দের একজন তিনি। নিত্যনতুন নানান কন্টেন্ট নিয়ে মজার ভিডিও তৈরি করে বাঙালির পেটে খিল ধরিয়েছেন।সেই বং গাই খ্যাত কিরণ দত্ত ( kiron Dutta) এবার নতুন অবতারে আসতে চলেছেন কিরণ। কনফিউজড পিকচার এর ব্যানারে একটি ওয়েব সিরিজের মাধ্যমে প্রথম বার পর্দায় আসছেন তিনি। এতদিন বিখ্যাত সব বাংলা সিনেমাকে ট্রোল করে মজার রসদ জুগিয়েছিলেন কিরণ। এবার নিজের প্রথম কাজ নিয়ে কি ‘নো কমেন্টস!’ জানালেন গল্প নয় বরং অভিনয়ের জন্য ট্রোলড হতে পারি।

২০১৬ সাল থেকে “এ কেমন সিনেমা ” নামে একটি সিরিজ শুরু করেন কিরণ। সেখানে তার ট্রলিং এর হাত থেকে রেহাই পাননি অঞ্জন চৌধুরীর মত পরিচালক কিম্বা প্রসেনজিতের মত অভিনেতারা। এবার নিজেই অভিনেতা কিরণ তার নতুন সিরিজ মুক্তি পাবে সম্ভবত কালীপুজোর সময়ে।দর্শক রা কি সাদরে গ্রহণ করবেন তাকে নাকি স্বয়ং বং গাই কেই পড়তে হবে সমালোচনার মুখে। দেবশঙ্কর হালদারের সঙ্গে ইতিমধ্যে একটি বিজ্ঞাপনে মুখ দেখিয়েছেন কিরণ। সে সময় তার হিন্দি উচ্চারণ আর দেবু বাবুর মত অভিনেতার সঙ্গে অপরিণত অভিনয় নিয়ে কথা শুনতে হয়েছিল।সেই ভেবেই খানিক ভীত এই তরুণ ইউটিউবার।

ইঞ্জিনিয়ারিং পড়তে পড়তে ইচ্ছে ছিলো ইনোভেটিভ কিছু করার। আর তা বাস্তবে রূপ নেয় ” বং গাই” চ্যানেলে যার সাবস্ক্রাইবার এখন কয়েক লক্ষ।এই ওয়েব সিরিজ নিয়ে কিরণ বললেন , কল্পবিজ্ঞান নির্ভর গল্প, কৃষি দপ্তরের এক আধিকারিকের চরিত্রে দেখা যাবে তাকে।শুটিং চলছে নদীয়ায।

তবে কি এবার থেকে বং গাই – এর পালকে অভিনেতা নাম জুড়লো? কিরণ জানাচ্ছেন চিত্রনাট্য নির্বাচনের ক্ষেত্রে খুব সজাগ তিনি।তাই অনেক নামী পরিচালকদের সঙ্গে কাজ করার সুযোগ ছেড়ে দিয়েছেন। কনফিউজড পিকচার এর গত বছরের”রেস্ট ইন লাভ” সিরিজের ‘টুম্পা সোনা ‘ গান নিয়ে আজও মেতে আছেন জনতা এবার নতুন সিরিজ কতটা সারা ফেলে সেটাই দেখার,সেখানে মূল আকর্ষণ যখন বাংলার ” বং গাই”

আরো পড়ুন -  এন্ট্রি নিল নতুন নায়ক! সিদ্ধার্থকে টেক্কা দিতে হাজির হ্যান্ডসাম ওমি, হাঁ করে দেখল মিঠাই