ইমরানকে চুমু খেয়েই বিপত্তি! ‘আশিক বানায়া আপনে’ মুভি করেই শেষ তনুশ্রী দত্তের কেরিয়ার

ইমরানকে চুমু খেয়েই বিপত্তি! ‘আশিক বানায়া আপনে’ মুভি করেই শেষ তনুশ্রী দত্তের কেরিয়ার


বলিউডে একটি জনপ্রিয় ছবি হল ‘আশিক বানায়ে আপনে’। এই ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল ইমরান হাশমি (Imran Hasmi) ও তনুশ্রী দত্তকে (Tanushree Dutta)। তনুশ্রী তখন বলিউডে বেশ নাম করেছেন। একের পর এক ছবিতে তার অভিনয় ফুটে উঠেছে। দর্শকেরা তনুশ্রী বলতে পাগল ছিলেন। এরপর তার পেশাদার জীবনের সবথেকে হিট ছবিতে তিনি অভিনয় করে ফেলেন। আর সেই ছবি তার জীবনে নিয়ে আসে কালো মেঘ। ছবিটি হল ‘আশিক বানায়া আপনে’।

আরো পড়ুন -  ৯ বছরের ছোট প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ ঐশ্বর্য, বউমার কুকীর্তিতে রেগে আগুন জয়া বচ্চন

তনুশ্রী নিজের সাহসী অভিনয়ের জন্য বেশ জনপ্রিয়তা পান। ‘আশিক বানায়া আপনে’-তে তার সাহসী অভিনয় ধরা পড়ে। বেশ কিছু বোল্ড সিনে তাকে অভিনয় করতে দেখা গিয়েছে। এই ছবি তার পেশাদার জীবনে ইতিহাস রচনা করলেও এর পরে অভিনয় জগত থেকে তনুশ্রী নামটি ধীরে ধীরে মুছে যায়। একসময় বলিউডের অভিনয় জগতে তনুশ্রী দত্তকে আর খুঁজে পাওয়া যায়নি। কিন্তু এমন হবার কারণ কী? নিজেই সেই বিষয় খোলসা করলেন অভিনেত্রী।

আরো পড়ুন -  টিকলো না দ্বিতীয় বিয়ে, স্ত্রী কিরণকে ডিভোর্স আমির খানের! খবরে অবাক নেট জনতা

তার অভিনয় জীবনে শেষ জনপ্রিয় ছবি হল ‘আশিক বানায়া আপনে’। এই ছবিতে ইমরান হাশমির সঙ্গে বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেন তনুশ্রী। ছবিতে তার লুকে যেমন তিনি দর্শকদের ঘায়েল করেন তেমনি তার বোল্ড অভিনয় নজর কেড়েছিল দর্শকদের।

আরো পড়ুন -  অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ কন্যা সুহানা

কিন্তু অভিনেত্রী এই ছবিতে অভিনয় করার জন্য বর্তমানে আক্ষেপ করেন। কারণ ‘আশিক বানায়া আপনে’ ছবিটি অভিনেত্রীর পরিচিতি অন্যভাবে উপস্থাপন করেছিল। আর সেই কারণে তিনি এরপর থেকে সমস্ত ছবিতে এই ধরনের চরিত্রে অভিনয় করার প্রস্তাব পান। যা প্রথমেই নাকচ করে দেন অভিনেত্রী।