বলিউডের সুন্দরী অভিনেত্রীরা মেকাপ ছাড়া বাস্তবে যেমন দেখতে

বলিউডের সুন্দরী অভিনেত্রীরা মেকাপ ছাড়া বাস্তবে যেমন দেখতে


অভিনেত্রীরা তাদের নাচ ফিগার এবং অভিনয়ের মাধ্যমে আমাদের মনোরঞ্জন প্রদান করে চলেছেন। কিন্তু সিনেমার মতনই বাস্তবেও কি তারা ততটাই সুন্দরী? কিছু অভিনেত্রী এমন আছেন যারা বিনা মেকাপে আরো বেশি সুন্দরী।

কাজল: কাজলের গায়ের রং শ্যাম বর্ণ। 90 দশকের সিনেমাগুলোতে ভালো মেকআপ না থাকার ফলে তার গায়ের রং কালো দেখা তো। এখনকার সিনেমা গুলিতে ভালো মেকআপের জন্য তাকে ফর্সা দেখায়।

আরো পড়ুন -  অভিষেক চ্যাটার্জীর স্ত্রীকে চেনেন? সৌন্দর্যে টলিউড নায়িকাদেরও হার মানাবে অভিনেতার স্ত্রী, রইল ছবি

রানী মুখার্জি: রানী মুখার্জি বলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী যিনি নব্বইয়ের দশকে বলিউডে পা রেখেছিলেন। মেকাপ ছাড়াও তাকে দেখতে অসাধারণ সুন্দরী। তার প্রাকৃতিক সৌন্দর্য মেকআপ দিয়ে ঢেকে দেওয়া হয় ছবিতে।

অনুষ্কা শর্মা: শুরুর দিকের সিনেমা গুলিতে অনুষ্কা শর্মা কে দেখলে বোঝা যাবে তার গালে অনেক ফ্যাট ছিল। পরবর্তীকালে ঠোঁট ও নাক জব করে বেশ মানিয়েছে তাকে।

আরো পড়ুন -  অরুণিতার সাথে একান্তে দীপাবলী উদযাপন করলেন চর্চিত প্রেমিক পবনদীপ!

দীপিকা পাডুকোন: মেকআপ ছাড়াই দীপিকার সৌন্দর্য সবাইকে মুখরিত করে। তোর চোখের নিচে কালো ছোপ আছে।

প্রিয়াঙ্কা চোপড়া: বলিউডের পাশাপাশি হলিউডেও নাম কামিয়েছেন এই অভিনেত্রী। নাক ও ঠোট জব করে বর্তমানে খুব সুন্দর দেখতে লাগে থাকে।

করিনা কাপুর: করিনা কাপুর বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী যিনি হট লুক ও নাচের মাধ্যমে বরাবরই তার অনুগামীদের মন কেরেছেন। তার ত্বক ফ্যাকাশে হওয়ায় মেকআপ এর মাধ্যমে স্ক্রীন ঠিক করতে হতো।

আরো পড়ুন -  বলিউড তারকা হৃতিক রোশনের টুইট ঘিরে বিতর্ক, বিদ্রুপের মুখে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী!

এছাড়াও কঙ্গনা রানাওয়াত, তাপসী পান্নু, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর এমন অভিনেত্রী যাদেরকে মেকাপ ছাড়াও বাস্তব জীবনে অনেক সুন্দরী। এদের মধ্যে অনেকেই আছেন যারা নিয়মিত শরীরচর্চা করে নিজের ফিগারকে মেন্টেন করেন।