‘বিগবসের ঘরে ক্যামেরার সামনেই যৌন সঙ্গম হয়েছে’, বিস্ফোরক অভিনেত্রী উরফি

‘বিগবসের ঘরে ক্যামেরার সামনেই যৌন সঙ্গম হয়েছে’, বিস্ফোরক অভিনেত্রী উরফি


বিগ বস (Big Boss) মানে এক অন্যতম বির্তকিত রিয়ালিটি শো। এই সিজনের প্রথম বাতিল হয়ে যাওয়া প্রতিযোগী হলেন উরফি জাভেদ (Urfi Javed)। যার দাবি শুনে রীতিমতো চক্ষুচড়কগাছ হয়ে যাবার জোগাড়। তার দাবি বিগ বসের সিজেন ১৫ এ ঘরের মধ্যেই নাকি ক্যামেরা অন করে রেকর্ড করা হয়েছে যৌনসঙ্গম। যে ভিডিওর মাধ্যমে এই কথাগুলি প্রকাশ এনেছেন প্রতিযোগী সেই ভিডিও হু হু করে ভাইরাল হয়ে পড়ছে সোশ্যাল মিডিয়ায়।

এটা সেই সময়কার কথা যখন উরফী বিগ বস’-এর ঘরের মধ্যে ছিলেন। সেই ঘরের মধ্যে একটি ক্যামেরার সামনে এসে তিনি বক্তব্য রাখেন,‘বিগবস ওটিটির ঘরে সঙ্গম হয়েছে। জানিনা আপনাদের দেখানো হয়েছে কিনা। কিন্তু আমি সত্যি বলছি এখানে এমনটাই হয়েছে’। উরফির বক্তব্যের পাশে দাঁড়িয়েছেন সেই শোয়ের অন্যতম প্রতিযোগী প্রতীক সহজপাল(Pratik Sahajpal)। প্রতিযোগী উরফির এই বক্তব্য শুনে রীতিমত অবাক হয়ে যান তিনি।

আরো পড়ুন -  চোখের চাহনিতে হারিয়ে গেল দুজন, নতুন মিউজিক ভিডিওতে চুটিয়ে রোমান্স অরুনিতা-পবনদীপের

সেই সময়ের সঙ্গে সঙ্গে উরফির আরো সংযোজন,‘সবাই জানে। তুমি দেখোনি? ঘুমোচ্ছিলেন নাকি যখন এখানে সঙ্গম হচ্ছিল ক্যামেরা চালু রেখে। এই যে এই এইখানে যখন দুই বাদর সঙ্গম করছিল, জানিনা প্রতীক তুমি তখন কী করছিলে?’ যদিও বিগবসের তরফ থেকে এই নিয়ে এখনও অবধি কোন রকম প্রতিক্রিয়া জানানো হয়নি।

আরো পড়ুন -  Bigg Boss 15-এ সঞ্চালকের দায়িত্বে করণ জোহর! শো বয়কটের ডাক নেটিজেনদের

বিগ বসের প্রথম সপ্তাহেই বিগ বস ছেড়ে বাইরে চলে আসতে হয়েছে প্রতিযোগী উরফি জাভেদকে। তবে এই ভিডিওটি দেখার পর নেটিজেনদের একাংশ মনে করছেন কেবলমাত্র এই শোয়ের টিআরপি বাড়ানোর লক্ষ্যেই এমন কাজ করা হচ্ছে। এ বিষয়ে নেটিজেনরা নানারকম মতামত প্রকাশ করেছেন।

গত ৮ ই আগস্ট থেকে বিগ বস সম্প্রচারিত হচ্ছে ওটিটি প্লাটফর্মে। এবারে সঞ্চালক থেকে শুরু করে প্রতিযোগী সবকিছুতেই রয়েছে বড় চমক। ওটিটি প্ল্যাটফর্ম ভুটে চলছে বিগ বস’-এর সম্প্রচার। টানা দেড় মাসের মতো এই প্ল্যাটফর্মের চলার পর টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হবে বিগবসের এপিসোডগুলি। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে টেলিভিশনের প্রথম প্রমো। টেলিভিশনের বিগ বসে থাকছেন স্বয়ং রেখা। তবে সেখানে কিংবদন্তি অভিনেত্রী কে দেখা যাবে না বরং শোনা যাবে তাকে।

আরো পড়ুন -  যৌবনে পা দিলেও দিতিপ্রিয়ার জীবনে নেই প্রেম! সিঙ্গেল থাকার সিক্রেট ফাঁস করলেন রানীমা