বয়স পেরিয়েছে ৪০, তবুও হটনেসে নবাগত নায়িকাদের জোড় টক্কর দিচ্ছেন রবীনা ট্যান্ডন!

বয়স পেরিয়েছে ৪০, তবুও হটনেসে নবাগত নায়িকাদের জোড় টক্কর দিচ্ছেন রবীনা ট্যান্ডন!


রবীনা ট‍্যান্ডন (Raveena Tandon) মানেই ‘টিপ টিপ বরষা পানি’। এখনও অবধি রবীনা মানেই হলুদ শাড়ি, তু চিজ বড়ি হ্যায় মস্ত মস্ত। রবীনা এখনও অবধি এভারগ্রিন। সম্প্রতি নিজের কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন রবীনা।

ছবিগুলিতে রবীনার পরনে রয়েছে মাল্টিকালার ঘাগরা স্কার্ট ও ফুল স্লিভ ক্রপ টপ। তার সাথে মানানসই করে হাতে অক্সিডাইজড বালা ও আংটি এবং কানে অক্সিডাইজড দুল পরেছেন রবীনা। তাঁর মেকআপে রয়েছে স্নিগ্ধতার ছোঁয়া। পায়ে সিলভার রঙের স্টিলেটো। সব মিলিয়ে রবীনা বরাবরের মতোই ‘তু চিজ বড়ি হ্যায় মস্ত মস্ত’। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে রবীনা লিখেছেন, প্রত্যেক মুহূর্তই ম্যাজিকাল।

আরো পড়ুন -  মেয়ে হারানোর শোক ভুলে বেনারসে রোম্যান্সে ব্যস্ত নিখিল-শ্যামা, দর্শকদের ক্ষোভের মুখে জনপ্রিয় জুটি!

সম্প্রতি রবীনা এসেছিলে সোনি টিভির জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’-এ বিশেষ অতিথি হয়ে। সেখানে শোয়ের বিচারক শিল্পা শেঠি (Shilpa Shetty) ও রবীনা একসঙ্গে ‘চুরাকে দিল মেরা’ ও ‘তু চিজ বড়ি হ্যায় মস্ত মস্ত’-এর হুকস্টেপগুলি পারফর্ম করেছেন। তাঁদের নাচ বলে দিচ্ছিল, এখনও তাঁদের ধারে কাছে কোনো নায়িকা ঘেঁষতে পারবেন না।

রবীনা অবিবাহিতা অবস্থায় দুই মেয়েকে দত্তক নিয়েছিলেন। তাদের নাম পূজা ও ছায়া। অবিবাহিতা অবস্থায় সন্তান দত্তক নেওয়ার কারণে তাঁকে অনেক সমালোচনার শিকার হতে হয়েছিল। কিন্তু দুই মেয়েই নিজেকে প্রমাণ করেছেন। ছায়া এয়ার হোস্টেস ও পূজা ইভেন্ট ম্যানেজার। এরপর অনিল থাডানি (Anil Thadani)-কে বিয়ে করেন রবীনা। তাঁদের দুই সন্তান রয়েছে, রাসা (Rasha), রণবীর (Ranbir)।