ক্যান্সারে ভেঙ্গেছে শরীর, চোখে মুখে ক্লান্তি! সঞ্জুবাবার ছবি প্রকাশ্যে আসতেই উদ্বিগ্নে ভক্তরা

ক্যান্সারে ভেঙ্গেছে শরীর, চোখে মুখে ক্লান্তি! সঞ্জুবাবার ছবি প্রকাশ্যে আসতেই উদ্বিগ্নে ভক্তরা

বলিউডে একের পর এক হিট মুভি উপহার দিয়েছেন সঞ্জয় দত্ত। ফিল্ম সাজান (Saajan) হোক বা পুলিশগিরি ( Policegiri) বা মুন্নাভাই এম বি বি এস ( Munna Bhai M.B.B.S) সবেতেই জমিয়ে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। দাপটের সঙ্গে অগ্নিপথ (Agneepath) করেছেন হৃতিক রোশনের সঙ্গে। আজ সেই সঞ্জুবাবা বেশ দুর্বল। চোখে মুখে ক্লান্তির ছাপ স্পষ্ট। শরীর একদম ভেঙ্গে পড়েছে ক্যানসারের থাবায়। কয়েকমাস আগেই ফুসফুসে ক্যানসার ধরা পড়ে তাঁর। তারপরেই তিনি ঘোষণা করেন আপাতত সমস্ত শুটিংয়ের কাজ থেকে নিজেকে সরিয়ে নেবেন।

সম্প্রতি সঞ্জয় দত্তের একটি ছবি খুব ভাইরাল হয়েছে। যেখানে তিনি উপস্থিত একটি বিমানবন্দরে। পরনে নীল শার্ট এবং ডার্ক ব্লু প্যান্টস। এক অনুরাগীর পাশে দাড়িয়ে ছবি তুলিয়েছিলেন তিনি। সেই ছবি ঘিরেই নেটিজেনদের মধ্যে জল্পনা শুরু হয়। কেমন আছেন সঞ্জয় দত্ত এই প্রশ্নই ঘোরা ফেরা করছে এখন। তবে অভিনেতা কিছুটা সুস্থ আছেন বলে সূত্রের খবর। কিছুদিন আগেই স্ত্রী মান্যতার সঙ্গে দুবাই উড়ে গিয়েছিলেন অভিনেতা। সেখানে বহুদিন পর নিজের পুত্র সহরান ও কন্যা ইকরার সঙ্গে দেখা করে ফের মুম্বাই ফেরেন তিনি।

একাধিক ফ্যান পেজ থেকে শেয়ার করা হয় সঞ্জয় দত্তের রিসেন্ট ছবি। সঞ্জয় দত্তের ভক্তরা অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন।