বন্ধুর ছেলে আরিয়ানের গ্রেফতারির খবর পেয়ে ‘মন্নত’-এ ছুটে গেলেন সলমান খান

বন্ধুর ছেলে আরিয়ানের গ্রেফতারির খবর পেয়ে ‘মন্নত’-এ ছুটে গেলেন সলমান খান

সলমান খান (Salman Khan) বলিউডে তাঁর বন্ধুত্বের জন্য বিখ্যাত। এর আগে ফারহা খান (Farha Khan)-এর বিয়েতে শাহরুখ খান (Shahrukh Khan) ও সলমানের মধ্যে সমস্যার সূত্রপাত হলেও শাহরুখের বিপদের দিনে সব কিছু ভুলে পাশে এসে দাঁড়ালেন সলমান।

গতকাল মাদক-কান্ডে এনসিবি গ্রেফতার করেছে শাহরুখ -পুত্র আরিয়ান খান (Aryan Khan)-কে। এরপরেই রবিবার রাতের দিকে ‘মন্নত’-এ আসেন সলমান। সলমানের গাড়ি ঘিরে পাপারাৎজিদের ভিড় জমলেও তাঁর অনুরোধে পরে পাপারাৎজিরা রাস্তা ছেড়ে দেন। ‘মন্নত’-এ ঢুকে যায় সলমানের সাদা রঙের রেঞ্জ রোভার। চালকের পাশের আসনে তিনি বসেছিলেন। কালো রঙের টি-শার্ট ও জিনস এবং মাথায় টুপি পরিহিত সলমান কারও সাথে কোনো কথা না বলে ‘মন্নত’-এ ঢুকে যান।

অপরদিকে আদালত আরিয়ানকে সোমবার পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে। শনিবার রাতে কর্ডেলিয়ার রেভ পার্টিতে মাদক সরবরাহ হতে পারে বলে আগে থাকতেই খবর ছিল এনসিবি-র মুম্বই জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede) ও তাঁর টিমের কাছে। এদিন যাত্রী সেজে তাঁরা কর্ডেলিয়ায় উপস্থিত ছিলেন। আচমকাই হানা দিয়ে তাঁরা আরিয়ান সহ বেশ কয়েকজনকে গ্রেফতার করেন। আরিয়ান তাঁর লেন্স বক্সে মাদক লুকিয়ে রেখেছিলেন। তিনি জানিয়েছেন, এই প্রথম তিনি মাদক নিয়েছেন। এর আগে কোনোদিন কোনো মাদক তিনি নেননি। এরপর তাঁকে টানা 16 ঘন্টা জেরা করার পর গ্রেফতার করা হয়। আরিয়ানকে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট‍্যান্সেস আইনের আওতায় গ্রেফতার করা হয়েছে। তাঁর পক্ষে মামলা লড়ছেন আইনজীবী সতীশ মানশিন্ডে (Satish Manshinde)।

ইতিমধ্যেই ভাইরাল হয়েছে আরিয়ানের গ্রেফতারি পরোয়ানার ছবি যাতে তিনি জানিয়েছেন, তিনি বুঝতে পেরেছেন, তিনি কি ভুল করেছেন। তাঁর পরিবারকেও এই সম্পর্কে অবগত করেছেন তিনি। এই গ্রেফতারি পরোয়ানার নিচে রয়েছে আরিয়ানের সই। তবে শাহরুখ খানের তরফে এখনও কোনো বিবৃতি প্রকাশ করা হয়নি।