বলিউডে বিয়ের মরসুম! শীঘ্রই সাত পাকে বাঁধা পড়ছেন রাজকুমার রাও! পাত্রী কে?

বলিউডে বিয়ের মরসুম! শীঘ্রই সাত পাকে বাঁধা পড়ছেন রাজকুমার রাও! পাত্রী কে?

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের খবর কয়েকদিন আগেই ছড়িয়ে পড়েছে। অন্যদিকে শোনা যাচ্ছে রাজকুমার রাও ও তার দশ বছরের প্রেমিকা পত্রলেখা বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। ভিকি-ক্যাট চলতি বছরের ডিসেম্বরে বিয়ের দিন পাকা করলেও ‘রাজ-লেখা’ জুটি তার অনেক আগেই বিয়েটা সেরে নিতে চাইছেন।

একটি বিশ্বস্ত সূত্র মারফত জানা যাচ্ছে, আসন্ন দীপাবলির পরে একটি বিশেষ অনুষ্ঠানেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রাজকুমার রাও ও পত্রলেখা। তবে, তারা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের মতো কোনও জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করছেন না। করছেন না কোনও ডেস্টিনেশন ওয়েডিং। খুব সাধারণভাবেই বিয়েটা সেরে নিতে চাইছেন এই জুটি। তবে, তারা তাদের বিয়ের ব্যাপারে তারা এখনও পর্যন্ত কোনও আনুষ্ঠানিক ঘোষনা করেননি।

দীর্ঘ দশ বছর ধরে লিভ ইন সম্পর্কে ছিলেন বলিউড অভিনেতা রাজকুমার রাও ও তার প্রেয়সী পত্রলেখা। এবার সেই সম্পর্ককেই বিয়ের স্বীকৃতি দিতে চলেছেন এই জুটি। খুব সম্ভবত ১০ থেকে ১২ই নভেম্বরের মধ্যেই তাদের যাবতীয় অনুষ্ঠান হতে চলেছে। তাদের ঘনিষ্ঠ বন্ধুরা এই বিষয়ে আগে থেকেই জেনে গেছে।

পত্রলেখা জানিয়েছেন যে তিনি ‘লাভ সেক্স অউর ধোকা’-তে রাজকুমারকে প্রথম দেখেছিলেন। তিনি আরও বলেন, “আমি ভেবেছিলাম যে ছবিটিতে তিনি যে অদ্ভুত লোকটির চরিত্রে অভিনয় করেছিলেন তা আসলে তিনি কেমন ছিলেন। তার সম্পর্কে আমার ধারণা ইতিমধ্যেই কলঙ্কিত হয়েছিল। তিনি আমাকে পরে বলেছিলেন যে তিনি আমাকে প্রথম একটি বিজ্ঞাপনে দেখেছিলেন এবং ভেবেছিলেন, ‘আমি’ আমি তাকে বিয়ে করতে যাচ্ছি। এটা খুব বিদ্রূপাত্মক ছিল”! সম্প্রতি রাজকুমার রাও, কৃতি স্যানন অভিনীত ‘হাম দো হামারে দো’ ছবিটি মুক্তি পেয়েছে। এই বছরের শুরুতেই বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম। এবার বছরের শেষে গাঁটছড়া বাঁধতে চলেছেন রাজ-লেখা ও ভিকি-ক্যাট এই দুটি জুটি।