চাকরি কেড়ে নেবেন না, সৌরভ গাঙ্গুলীকে করজোড়ে আর্জি জানালেন বলিউড ‘শাহেনশাহ’ অমিতাভ বচ্চন

চাকরি কেড়ে নেবেন না, সৌরভ গাঙ্গুলীকে করজোড়ে আর্জি জানালেন বলিউড 'শাহেনশাহ' অমিতাভ বচ্চন


শুরু হয়ে গিয়েছে বরাবরের সেরা গেম শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ বা ‘কেবিসি’-র 13 নম্বর সিজন। গত সপ্তাহ থেকে সোম থেকে শুক্রবার সোনি টিভি-তে সম্প্রচারিত হয় এই গেম শো। পাশাপাশি সোনি লিভ অ্যাপ ও জিও টিভি অ্যাপেও দেখা যাচ্ছে ‘কেবিসি’। দুই সপ্তাহের মধ্যেই শোয়ের টিআরপি যথেষ্ট ভালো।

‘কেবিসি’-র চলতি সিজনের প্রতি সপ্তাহে ‘শানদার শুক্রবার’ -এর বিশেষ পর্বে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর মুখোমুখি হট সিটে বসেন তারকারা। এবারে এই বিশেষ পর্বে উপস্থিত হয়েছিলেন সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) ও বীরেন্দ্র সেহবাগ (Virendra Sehbag)। ইতিমধ্যেই এই পর্বের প্রোমো ভাইরাল হয়েছে। প্রোমোয় দেখা যাচ্ছে, ‘কেবিসি’-র সঞ্চালক অমিতাভের সামনে হট সিটে বীরেন্দ্র সেহবাগ ও সৌরভ গাঙ্গুলী। শো চলাকালীন অমিতাভ সৌরভকে প্রায় করজোড়ে অনুরোধ করেন একটি বিশেষ কাজ না করতে কারণ তার ফলে বিগ বি-র ‘কেবিসি’-র চাকরি চলে যেতে পারে।

আরো পড়ুন -  রূপে লক্ষ্মী গুণে সরস্বতী, সৌন্দর্যে বলিউড হিরোইনদেরও টেক্কা দেবে কাটাপ্পার মেয়ে, রইল ছবি

গেম শুরু করার আগেই সৌরভ এবং সেহবাগের উদ্দেশ্যে অমিতাভ বলেন, কেবিসি শুটিং ইউনিট অত্যন্ত সৌভাগ্যবান যে, তাঁদের শোয়ে আসতে রাজি হয়েছেন সৌরভ ও সেহবাগ। বিগ বি-র কথা শেষ হতে না হতেই ‘প্রিন্স অফ ক্যালকাটা’ তাঁকে বলেন, এখানে অনুমতির কোনো ব্যাপার নেই। তাঁদের বলা হয়েছিল ‘বচ্চনসাব’ তাঁদের এই শোয়ে দেখতে চাইছেন। সেই কথা শুনেই তাঁরা তড়িঘড়ি শোয়ে এসে হাজির হয়েছেন। বিগ বি ডাকলে তাঁরা যখন যেখানেই থাকবেন, তাঁদের এসে হাজিরা দিতে হবে। সৌরভের কথা শুনে হেসে ফেলেন অমিতাভ। হাসছিলেন সেহবাগও।

এরপর 2001 সালে টস করার আগে বাইশ গজে স্টিভ ও (Steve Wagha)-কে দাঁড় করিয়ে রাখার বিতর্কিত ঘটনার নেপথ্যে থাকা রহস্য ফাঁস করেন সৌরভ। এরপর দর্শকদের উদ্দেশ্যে অমিতাভ বলেন, বাংলায় ‘কেবিসি’ হলে তার দায়িত্ব সামলাবেন সৌরভ গাঙ্গুলী। অমিতাভ মজা করে বলেন, তাঁর চাকরি নিয়ে টানাটানি পড়ে যাবে, তিনি বিপদে পড়ে যাবেন। অমিতাভের কথা বলার ভঙ্গিমায় হেসে ফেলেন সৌরভ ও সেহবাগ।