Tollywood: শীঘ্রই আসছে ছোট্ট অতিথি, ভরা মাসে সাধ খেলেন ‘রানী রাসমনি’র মা ভবতারিণী, রইল একগুচ্ছ ছবি

Tollywood: শীঘ্রই আসছে ছোট্ট অতিথি, ভরা মাসে সাধ খেলেন ‘রানী রাসমনি’র মা ভবতারিণী, রইল একগুচ্ছ ছবি


বেশ কিছুদিন আগেই সুখবর জানিয়েছিলেন ‘করুণাময়ী রাণী রাসমণি’এর মা ভবতারিণী। প্রথমবার মা হতে চলেছেন অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য। মা হওয়ার সুবাদে কিছুদিন আগে এই ধারাবাহিক থেকে বিদায় নিয়েছেন মা ভবতারিণীর চরিত্রাভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য । এখন দুই থেকে তিন হওয়ার পালা। তাই আপাতত শিশুর সুরক্ষার জন‍্য অভিনয় থেকে কিছুদিনের জন্য অভিনয় থেকে বিরতি নিয়েছেন তনুশ্রী। এখন তিনি অধীর আগ্রহে বসে রয়েছেন প্রথম সন্তানের আগমনের জন্য।

আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তারপরই নতুন অতিথির আগমন হবে পরিবারে। তার আগেই শুক্রবার অভিনেত্রীর ধুমধাম করে সাধ ভক্ষণের অনুষ্ঠান হল। সোশ্যাল মিডিয়ায় তনুশ্রীর বেবি শাওয়ারের ছবি শেয়ার করেছেন অভিনেত্রীর প্রিয় বন্ধু তথা অভিনেত্রী শ্রুতি দাস। শ্রুতির শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, এ দিন লাল ঢাকাই আর শাড়ির সাথে সাদা-লালের হাকোবা ব্লাউজে নজর কেড়েছিলেন নতুন মাম্মা। সোনার গয়না, লাল টিপের পরিপাটি সাজে হবু মাম্মা তনুশ্রী ছিলেন সকলের মধ্যমণি।

আরো পড়ুন -  ফুলশয্যার খাটে অন্তরঙ্গ রাজা-মাম্পি! মাম্পিকে আদরে ভরিয়ে দিলেন রাজা, রইল ভিডিও

শ্বশুরমশাই, বাবা, মা এবং স্বামী সহ একেবারে পরিবারের ঘনিষ্ঠরা এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। পাশাপাশি অভিনেত্রীর প্রিয় বন্ধু শ্রুতি, পাশাপাশি রানী রাসমনির গদাধর ওরফে সৌরভ সাহার মতো তনুশ্রীর প্রিয় সহকর্মী তথা বন্ধুরাও উপস্থিত ছিলেন। এ দিনের স্বাদের মেনুতে ছিল তনুশ্রীর পছন্দের সব পদ। তনুশ্রীর পছন্দের খাবারগুলি রান্না করে তাঁর সামনে সাজিয়ে পরিবেশন করা হয়েছিল। তাঁর জন্য এত আয়োজন দেখে অভিনেত্রী খুব খুশি।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

অভিনেত্রী এক সংবাদমাধ্যমে নিজের মা হওয়ার প্রসঙ্গে বলেছেন, এই অন্তঃসত্ত্বাকালীন পিরিয়ডে অনেকদিন পর নিজের মতো করে কাটানোর অনেকটা সময় হাতে পেয়েছেন। তাঁর ভাল মুহূর্তে সন্তানও যে আনন্দ পাচ্ছে, তা অনুভব করতে পারছেন তিনি। কারণ তিনি ব্যক্তিগত ভাবে মনে করেন, তিনি খুশি থাকলে তাঁর সন্তানও খুশি থাকবে। ইদানিং আগত শিশুর নড়াচড়া তনুশ্রীকে জানান দেয় তার অস্তিত্ব। উল্লেখ্য, ২০১৯ সালে পরিচালক শমীক বসুকে বিয়ে করেন তনুশ্রী। শমীক নিজেও টেলিভিশন ধারাবাহিকের একজন সফল পরিচালক। ‘প্রথমা কাদম্বিনী’, ‘পান্ডব গোয়েন্দা’-সহ একাধিক ধারাবাহিকের পরিচালনার দায়িত্বে ছিলেন তিনি।

আপাতত প্রথম সন্তানের অপেক্ষায় দম্পতি। আর শমীক ও স্ত্রীর খেয়াল রাখছেন। সন্তান আগমনের খবর পাওয়ার পর থেকে কিছুদিন ধারাবাহিকের শ্যুটিং করেছিলেন। আর তাঁকে সেই সময়েও আগলে রেখেছিলেন সহকর্মীরা। অভিনয় থেকে বর্তমানে সাময়িক বিরতি নিয়েছেন। তবে তনুশ্রী জানিয়েছেন, মা হওয়ার পর তিনি অভিনয় ছাডবেননা। বরং সন্তানের ছয় মাস হওয়ার থেকে নিজেকে নতুন করে গ্রুম করবেন । আবারও নতুন ভাবে নতুন করে ফিরবেন অভিনয়ে। কারণ তনুশ্রী মনে করেন, অভিনয় সত্ত্বা তাঁর অস্তিত্ব। অভিনয় করতে না পারলে তিনি নিজেকে হারিয়ে ফেলবেন। তাই তিনি ফের কাজে ফিরবেন।

আরো পড়ুন -  বাবার বয়সী সৃজিতের সঙ্গে প্রেম রাজনন্দিনীর! বিতর্ক নিয়ে মুখ খুললেন অভিনেত্রী