মাথায় সিঁদুর, গা ভর্তি গয়না, খোঁপায় জুঁইয়ের মালা দিয়ে নববধূর সাজে নেট দুনিয়ায় ধরা দিলেন মিঠাই, প্রশংসার ঝড় মিডিয়াযর পাতায়

মাথায় সিঁদুর, গা ভর্তি গয়না, খোঁপায় জুঁইয়ের মালা দিয়ে নববধূর সাজে নেট দুনিয়ায় ধরা দিলেন মিঠাই, প্রশংসার ঝড় মিডিয়াযর পাতায়


কয়েকদিন হল মিটেছে সিড-মিঠাইয়ের (Sid-Mithai) বিয়ের পর্ব। আর সেই রেশ কাটতে না কাটতেই আবারও নববধূর সাজে ধরা দিল মিঠাই রানী। তাঁর পরণে রয়েছে লাল পাড় অফ হোয়াইট বেনারসি, মাথায় চওড়া করে সিঁদুর, চুল খোপা করে বাঁধা তাতে দেওয়া জুঁই ফুলের মালা। গা ভর্তি গয়না। তাঁর এই নতুন লুক দেখে রীতিমতো ভিরমি খাচ্ছে নেটিজেনরা।

কিন্তু বিয়ের পরে আবারও কেন এত সাজগোজ তাঁর কারণই হাতড়ে বেড়াচ্ছেন নেটিজেনরা। তাহলে কি এই সাজ উচ্ছেবাবুর জন্যই? আসলে এমনটা নয়। এমনতেই শ্যুটিং নিয়ে খুবই ব্যস্ত অভিনেত্রী। তার মাঝেই সময় করে আর্টিস্ট প্রিয়াঙ্কার জন্য ফোটোশ্যুট সেরেছেন অভিনেত্রী সৌমিতৃষা (Soumitrisha Kundu)। নিঁখুদ মেকাপে অভিনেত্রীর সেই লুক রীতিমতো নজর কেড়েছে নেটিজেনদের।

সম্প্রতিই মিঠাইকে (Mithai) বউ-এর যথাযথ সম্মান দিয়ে মোদক পরিবারে নিয়ে এসেছে সিড (Sid)। এরপর ভাত কাপড় থেকে শুরু করে বউ ভাত এর সকল নিয়মই মেনে চলেছে সে। রিল কুইন সৌমিতৃষা (Soumitrisha Kundu) সম্প্রতি তাঁর এই ব্রাইডাল লুকের ভিডিও নিজেই শেয়ার করেছেন ইন্সট্রাগ্রাম (Instragram) হ্যান্ডেলে। সম্প্রতি অভিনেত্রীর এই ব্রাইডাল লুকের ভিডিও ঝড়ের বেগে ভাইরাল (viral) হয়েছে নেট মাধ্যমে।

আরো পড়ুন -  শ্রাবন্তীকে ‘আন্টি’ বলেন পার্নো মিত্র! ৩ স্বামী ও ১ ছেলের মা বলেই কি এমন সম্বোধন ? প্রশ্ন নেটিজেনদের