নিজের বৌয়ের বিয়েতেই বৌয়ের হাতে বেধড়ক মার খেলেন গঙ্গারাম, রইল ভিডিও

নিজের বৌয়ের বিয়েতেই বৌয়ের হাতে বেধড়ক মার খেলেন গঙ্গারাম, রইল ভিডিও


স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘গঙ্গারাম’-এ চলছে বিবাহ বিভ্রাট। গঙ্গারাম বরাবর একটু সাতে-পাঁচে না থাকা শিল্পী মানুষ। এহেন মানুষের বৌয়ের বিয়ে হয়ে যাচ্ছে। কিন্তু তাতেও গঙ্গারামের চৈতন্য উদয় হয় না।

সম্প্রতি ‘গঙ্গারাম’ সিরিয়ালের একটি প্রোমো ভাইরাল হয়েছে। সেই প্রোমোতে দেখা যাচ্ছে, স‍্যামির সঙ্গে টায়রার বিয়ে হচ্ছে। স‍্যামি টায়রাকে সিঁদুর পরাতে যাচ্ছে। ওদিকে গঙ্গারাম তো হাঁ করে দেখছে। এই ঘটনায় টায়রার ধৈর্যচ্যুতি হয়। সে স‍্যামিকে সিঁদুরদানে বাধা দেয়। এরপর সে রেগেমেগে গঙ্গারামকে একটা থাপ্পড় মেরে বলে, তার বৌয়ের বিয়ে হয়ে যাচ্ছে আর সে দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছে।

আরো পড়ুন -  ভিড়ের মধ্যে শরীর ছুঁতে চেয়েছিল ১৫ বছরের ছেলে, উচিৎ শিক্ষা দেন সুস্মিতা সেন

টায়রা মাটিতে ফেলে গঙ্গারামকে বেধড়ক পেটাতে পেটাতে বলে, স্যামি তার মাথায় সিঁদুর পরিয়ে দিলে টায়রা তার ইহকাল-পরকাল ধ্বংস করে দেবে। অপরদিকে স‍্যামি চিন্তিত হয়ে পড়ে, টায়রার মারের চোটে গঙ্গারাম যদি মরে যায়!

আরো পড়ুন -  সিরিয়ালের দৌলতে কর্ণের সন্তানের মা হতে চলেছেন স্বস্তিকা, ছোট করে ছেঁটে ফেললেন নিজের চুল

অপরদিকে গঙ্গারামকে উত্তম-মধ‍্যম দিতে থাকে টায়রা। কি হবে এবার? সত্যিই কি টায়রার বিয়ে হয়ে যাবে স্যামির সাথে? গঙ্গারাম কি পারবে নিজের স্ত্রীর বিয়ে আটকাতে? এই সব প্রশ্নের উত্তর দেবে ‘গঙ্গারাম’-এর আগামী পর্ব। স্টার জলসায় সোমবার থেকে শুক্রবার রাত সাড়ে নটার সময়।

আরো পড়ুন -  আমিরের ঠোঁটে চুমু খেয়ে নজির গড়েছিলেন করিশ্মা কাপুর, ভাইরাল চুম্বনের সেই দৃশ্য